শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা অবৈধ সম্পদ অর্জন মামলা: সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল নারায়ণগঞ্জে এসএসসি’র ফলাফলে শীর্ষে

সরকারকে বলছি, ‘এখনো সময় আছে জনগণের কাছে মাফ চান’: মামুন মাহমুদ

স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৪ Time View
Mamun Mahmud 1 সরকারকে বলছি, ‘এখনো সময় আছে জনগণের কাছে মাফ চান’: মামুন মাহমুদ

বিএনপি জাতীয় নির্বাহী কমটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, এই জালেম সরকার জনগনের ভোটের অধিকার হরণ করেছে। ভোটের অধিকার প্রতিষ্ঠার দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল আজকে প্রায় ১৫ বছর যাবৎ ভোটের অধিকার এবং ভাতের অধিকার প্রতিষ্ঠা করার দাবিতে আমরা রাজ আছি।

বৃহস্পতিবার বিকালে সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকায় বিএনপি জাতীয় নির্বাহী কমটির সদস্য হওয়ায় মামুন মাহমুদকে সিদ্ধিরগঞ্জের ১ থেকে ১০নং ওর্য়াড বিএনপি ও অঙ্গসংগঠনের নেতকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, এই রাজ পথে থেকে এই ১৫ বছরে যারা শহীদ হয়েছেন, যারা পুলিশের হামলায় এবং আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের হামলায় যারা প্রঙ্গত্ব বরন করেছেন এবং যারা নির্যাতিত হয়েছেন তাহের সকলকে আমি শ্রদ্ধা জানিয়ে বলতে চাই। আজকে আমাকে নারায়ণগঞ্জ থেকে কেন্দ্রীয় বিএনপিতে আমাকে যে দায়ীত্ব দেওয়া হয়েছে এটি নারায়ণগঞ্জ বাসীর আন্দোলনের ফসল।

নারায়ণগঞ্জবাসী ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রামে রাজপথে রয়েছে, তারি ফসল হিসেবে আমাদের দলের নেতা তারেক রহমান আমাকে কেন্দ্রীয় বিএনপিতে মূল্যায়ন করেছে। আমি আশা করি নারায়ণগঞ্জ বিএনপির নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ থাকবেন, রাজ পথে থাকবেন, যতদিন পর্যন্ত আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হবে। যতক্ষণ পর্যন্ত আমাদের নেতা তারেক রহমান বাংলাদেশে ফিরে না আসবে এবং মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠিত না হবে, ততক্ষণ আমরা সকল নেতাকর্মী রাজ পথে থাকব, এই রাজপথে থাকতে গিয়ে আমাদের আরো ত্যাগ শিকার করতে হয়, সকল ত্যাগ শিকার করে আমরা মানুষের দাবি দাওয়া আদায় করবো। আমি এই সরকারকে বলতে চাই অনেক হয়েছে, আপনারা মানুষের উপর অনেক জুলুম, নির্যাতন করেছেন, মানুষের অধিকার হরণ করেছেন, এখনো সময় আছে জনগণের কাছে মাফ চান। জনগণের কাছে মাফ চেয়ে আপনারা বেগম খালেদা জিয়াকে মুক্তি দেন, তারেক রহমানকে বাংলাদেশে ফিরিয়ে আনুন।

এসময় আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সচিব শাহ-আলম হিরা, ৬নং ওর্য়াড বিএনপির সভাপতি উকিলউদ্দিন ভূইয়া, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন খোকন, ৭নং ওর্য়াড বিএনপির সভাপতি মোশারফ হোসেন, ৯নং ওর্য়াড বিএনপির সভাপতি বাবুল প্রধান, ৪নং ওর্য়াড বিএনপির সভাপতি টি,এইচ,তুফা, ১নং ওর্য়াড বিএনপির সভাপতি গাজী মনির, ৭নং ওর্য়াড বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাবেক যুগ্ম-সম্পাদক ইকবাল হোসেন ও সিদ্ধিরগঞ্জ থানা তরুনদলের সভাপতি মোজাম্মেল, ৬নং ওর্য়াড বিএনপির সহ-সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক মনির হোসেন, রুহুল আমিন, সাজ্জাদ হোসেন, জহিরুল ইসলাম বাবু, স্বপন ৯নং ওর্য়াড বিএনপি নেতা হারুন মাস্টার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মিন্না, যুগ্ম-সম্পাদক নুর হোসেনসহ ১ থেকে ১০নং ওয়ার্ডের বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »