শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা অবৈধ সম্পদ অর্জন মামলা: সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল নারায়ণগঞ্জে এসএসসি’র ফলাফলে শীর্ষে

নেত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত, তিনি যাকে প্রার্থী দিবেন আমরা তাকে নির্বাচিত করবো : চন্দন শীল

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৫ Time View
chobdhon seal e1693392577756 নেত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত, তিনি যাকে প্রার্থী দিবেন আমরা তাকে নির্বাচিত করবো : চন্দন শীল

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল বলেছেন, চলছে আগষ্ট মাস, শোকের মাস। এই মাসে ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সদস্যদের নির্মমভাবে হত্যা করা হয়েছে।

২১ আগষ্ট জামায়াত-বিএনপির চক্রান্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর হামলা করা হয়ে ছিলো। সৃষ্টিকর্তা দয়ায় তিনি দুই বারই বেচেঁ গিয়েছিলেন।

ওই পাকিস্তানী প্রেত্মারা পর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যা করার চেষ্টা করা হয়। বঙ্গবন্ধুকে হত্যা করে ওরা মনে করেছিলো বাংলাদেশকে আর উন্নত রাষ্ট্র করতে দেয়া হবে না। কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের দরবারের উন্নত জাতিতে রূপ নিয়েছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বলতে বাংলাদেশ। বঙ্গবন্ধু বেচেঁ থাকতে পুরো বাংলাদেশ চষে বেড়িয়েছেন। তিনি পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ গড়তে চেয়েছিলেন। আমরা এই সোনার বাংলাদেশে হিন্দু বৌদ্ধ খিস্ট্রান ও মুসলিম একত্রে সুখে বসবাস করছি। আর ওরা আমাদের ধর্মের মানুষের মধ্যে দ্বন্দ্ব লাগিয়ে দিয়েছিলেন। মূল কথা হচ্ছে স্বাধীনতা থাকবে কি থাকবে না। উন্নয়ন কে গ্রামে গ্রামে পৌছে দিতে হবে।

নেত্রী নিজে নির্দেশ দিয়েছেন নির্বাচনে নিজে নিজে প্রার্থী হওয়া যাবে না। তারপরে ও আমরা লক্ষ্য করছি নিজে নিজে প্রার্থী হয়ে যাচ্ছেন। নেত্রীর সিদ্ধান্ত চূড়ান্ত সিদ্ধান্ত। আজকে জননেত্রী শেখ হাসিনা মানে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা মানে আওয়ামীলীগ।

জননত্রেী শেখ হাসিনা যাকে প্রার্থী দিবেন আমরা তাকে ভোট দিয়ে নির্বাচিত করবো। ভোট চাইবো আগামী নির্বাচনে মাঠে থেকে জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় প্রধানমন্ত্রী বানিয়ে ঘরে ফিরবো।

আমি চন্দন শীল বলছি, শামীম ওসমান এর বন্ধু হিসেবে বলছি শামীম ওসমান একজন সহযোদ্ধা হিসেবে বলছি, শামীম ওসমান কে চিনেন ইত্তো বাঘ অলওয়েস বাঘ পৃথিবির যে কোন প্রান্তে যে কোন জঙ্গলের বাঘ বাঘের মত ই করে।

লক্ষ্য করেছেন, ওই আমেরিকায় এক ছেচড়া শামীম ওসমান কে টিচ করে। আমার নেত্রীর সম্পর্কে উল্টা পাল্টা কথা বলে, ওই বাঘের বাচ্চা এই বাঘের স্বপথ করে বলছি। সবাই শান্ত আছে আমাদের নেত্রী শান্ত থাকতে বলছে।

বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ বলেছেন, এই স্থান থেকে আমার জীবনের রাজনীতি শুরু হয়েছে। আজ স্বেচ্ছাসেবকলীগ এখানের অনুষ্ঠান আমার পুরানো স্মৃতি মনে করে দিলো। আজকে ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হারিয়ে আমরা সবাই কেদেঁ স্মরণ করি।

বিএনপি ক্ষমতা থাকাকালে ২১ আগষ্ট গ্রেনেডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর হামলা করে হত্যা চেষ্টা করা হয়। অন্যদিকে বিএনপি ক্ষমতাকালে ১৬ জুন চাষাঢ়া বোমা হামলা চালিয়ে এখানে উপস্থিত হয়েছেন পা হারানো শ্রদ্ধেয় চন্দন শীল।

স্বেচ্ছাসেবকলীগকে আমার প্রাণ থেকে দোয়া রইল, তারা আমার পুরাতন স্মৃতিচারণ স্থানে সিনিয়র নেতাদের উপস্থিত করে আমাকে কথা বলা সুযোগ করে দেয়ায়।

তিনি আরো বলেন, একটা দল একটা গোষ্ঠি একটা চক্র ১৫ আগষ্ট বঙ্গবন্ধু হত্যা বিচার বন্ধে আইন চালু করে ছিলো। তারা ৭৫ এর পরে ১৫ আগষ্টে যেন কোন দিবস পালন না করতে পারে। কেউ যেন ১৫ আগষ্ট বলে কোন শব্দ না করতে পারে।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন বিশস্ত কর্মী ও এমপি শামীম ওসমানের সাথে রাজনীতি করে যাচ্ছেন, সেই চন্দন শীল দাদা আমাদের মাঝে আজ উপস্থিত হয়েছেন। এখানে স্বাধীনতা বিরোধী কয়েকজন রাজাকারে বাড়ী রয়েছে।

তারা ওই সময় মা-বোনের ইজ্জত ও স্বাধীনতা নষ্টে কাজ করে ছিলো। এই এলাকায় রাজাকাররা নারায়ণগঞ্জকে ধ্বংস করেছে। আওয়ামীলীগ করতে হলে আওয়ামীলীগের নিয়মের পরিক্ষা করতে দিতে হবে। আওয়ামীলীগের সরকার আমলে এই বন্দরে উন্নয়ন করা হয়েছে, যা আগে কোন সরকারে আমলে করা হয়নি।

বছরের প্রথম দিনে আপনাদের সন্তানদের যারা বিনামূল্যে বই দিতে পারবে, রাতদিন বিদ্যুৎ গ্যাস সরবাহ দিয়ে যাচ্ছেন শেখ হাসিনা সরকার। তাদের মনোনীতি সকল প্রার্থীদের ভোট দিতে জয়যুক্ত করতে হবে। জনগণের ভোটেই আবারো আওয়ামীলীগ সরকার গঠন করবে।

মহানগর স্বেচ্ছাসেবকলীগকে শক্তিশালী করার জন্য চন্দন শীল ও আব্দুর রশিদ সাহেব অনেক সহযোগিতা করে যাচ্ছেন। চন্দন শীল দাদা পা হারিয়ে তিনি আওয়ামীলীগ থেকে পিছিয়ে যাননি। তার কাছ থেকে আমাদের অনেক কিছু শিক্ষণীয় রয়েছে। আব্দুর রশিদ সাহেব আজ তরুণ থেকে প্রবীন নেতা হয়েছেন।

এমপি শামীম ওসমানের নিদের্শেনায় আমরা মহানগর স্বেচ্ছাসেবকলীগ শক্তিশালী রূপ নিয়েছে। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাচ্চু ভাই ও সাধারণ সম্পাদক বাবু’র ভাইয়ের নেতৃত্বে আমরা মহাগর স্বেচ্ছাসেবকলীগ সক্রিয় ছিলাম, আগামীতেও থাকবো। যারা আওয়ামীলীগের নাম ভেঙ্গে চলেন, তাদের অবস্থান পরিস্কার করতে হবে।

এদেশের মানুষ আর ১৫ আগষ্ট দেখতে চায় না। আগামীদিনে জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামীলীগ সরকার আবারো নির্বাচিত হবো। বিএনপি ক্ষমতা থাকালে আমাদের নামে এক হাজার মামলা দিয়েছিলো, আর আমরা তাদের বিরুদ্ধে মামলা বদলে সহযোগিতা করেছি। আমরা আপনাদের কাছে বঙ্গবন্ধু, বঙ্গমাতা ও শেখ হাসিনার জন্য দোয়া চাই।

chobdhon seal3 নেত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত, তিনি যাকে প্রার্থী দিবেন আমরা তাকে নির্বাচিত করবো : চন্দন শীল

মঙ্গলবার ২৯ আগস্ট বিকাল ৪টায় বন্দর ২৫নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উত্তর লক্ষন খোলা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস নারায়ণগঞ্জ মহানগর ২৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও নেওয়াজ বিতরণে প্রধান অতিথি বক্তব্যে রাখেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি চন্দনশীল, প্রধান আলোচক বীরমুক্তিযোদ্ধা বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এম. এ রশিদ,বিশেষ বক্তা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মোহাম্মদ জুয়েল হোসেন,বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ুন কবির মৃধা, জেলা পরিষদের ২নং ওয়ার্ড সদস্য ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাসুম আহম্মেদ, সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, সিটি কর্পোরেশনের ২৫,২৬ ও ২৭নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর সানিয়া সাউদ,মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব গাজী এম.এ. সালাম,জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক মো.শহিদুল্লাহ মাস্টার,জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহী ইফাৎ জাহান মায়া,সভাপতিত্ব করেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের ২৫নং ওয়ার্ড সভাপতি মোঃতারেকুল ইসলাম(শাওন),সঞ্চালনায় মহানগর স্বেচ্ছাসেবকলীগের ২৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃহালিদ সাউদ (খোকন)। সার্বিক তত্ত্বাবধানে টিটু সাউদ,মীর লিমন,রিফাত হোসেন,রানা,মিরাজ আহম্মেদ,মাইনুল,সিয়াম,রনি,সজিব সহ মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক মহিলা সম্পাদিকা সাদিয়া সুলতানা শান্তা, মৌসুমী ভুইয়া স্বর্না, সাবেক আইন-বিষয়ক সম্পাদক সজীব মোল্লা, ত্রান বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন, মানিক শেখ, সাবেক সহ-প্রচার সম্পাদক উজ্জল চন্দ্র দে, সুভাষ চন্দ্র সাহা, বাবুল দেওয়ান. স্বর্ণা ভূইয়া, নূর হোসেন, ২২নং ওয়ার্ড সভাপতি মুজাহিদ সরকার জনি, ২৩নং ওয়ার্ড সভাপতি মোঃ জিয়াউর হাসান বাবু, সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান বাদশা মৃধা, ২৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আক্তার হোসেন, ২৩ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক বাদশা মৃধা, ২৪ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোমেনুল ইসলাম, ২১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হাসান, সাধারণ সম্পাদক জুয়েল ২০ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের আব্দুল খালেক, সাধারন সম্পাদক জামান মিয়া, সঞ্চালনায় ২৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক হালিম সাইদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »