মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সারা দেশে খাদ্য গুদামগুলো ডিজিটালাইজড করা হচ্ছে প্রকৃত শিক্ষা সৎ ও নিষ্ঠার সাথে জীবন যাপন করতে শেখায়: এমপি কায়সার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে: গোলাম দস্তগীর গাজী এমপি বন্দরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা পুষ্টি উন্নয়ন ও দারিদ্র হ্রাসকরণের লক্ষ্যে আড়াইহাজারে মাশরুম চাষ দিবস অনুষ্ঠিত পুলিশ সদস্যের কাছে ২ লাখ টাকা নিয়ে গেলেন অজ্ঞানপার্টির সদস্য সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও মিছিল, বাজেট প্রত্যাখ্যান দুর্নীতিবাজকে সরাসরি দুর্নীতিবাজ বলতে শিখুন: দুদক কমিশনার জীবন একটাই, এ জীবন নিয়ে চিকিৎসার নামে হয়রানি মেনে নেয়া হবে না: স্বাস্থ্যমন্ত্রী র‌্যাব পরিচয়ে ৫২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৪

স্যাংশন নিয়ে আমাদের কোন কথা নেই: গিয়াসউদ্দিন

স্টাফ রিপোর্টার
  • Update Time : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯ Time View
geasuddin স্যাংশন নিয়ে আমাদের কোন কথা নেই: গিয়াসউদ্দিন

আমেরিকার উদ্দেশ্যে নারায়ণগঞ্জ বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, স্যাংশন দিয়েছেন তা নিয়ে আমাদের কোন কথা নেই। এদেশেরে লুট হওয়া সম্পদ বাজেয়াপ্ত করে বাংলাদেশে পাঠিয়ে বন্ধুর পরিচয়দেন। পাশাপাশি তারা কত সম্পদ নিয়ে গেছে, ফিরিয়ে দেওয়ার সাথে সাথে তালিকা দিবেন। যাতে এদেশের জনগণ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে।

নারায়ণগঞ্জের প্রবেশপথ সাইনবোর্ডে বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকাল এ কথা বলেন তিনি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সমাবেশটির আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। সেখান থেকে সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষে ১ দফা জানাচ্ছে নেতাকর্মীরা।

আজ দুপুর ২টা থেকে জেলার বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে পৃথক মিছিলে দলটির নেতাকর্মীরা সমাবেশস্থলে জড়ো হন। ৩টায় শুরু হয় সমাবেশের আনুষ্ঠানিকতা।

মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, ‘সরকারের মধ্যে থাকা নারায়ণগঞ্জের নেতাকর্মীরা বলেছেন, ২৪ ঘন্টার মধ্যে বিএনপিকে শেষ করে দিবে। নারায়ণগঞ্জে থাকতে দিবে না। আমি তাদের মতো বক্তব্য দিতে চাই না। আমি প্রমান দিয়ে গেলাম, তার বক্তব্যের প্রমান হলো আজকের এই জনসভা। বিএনপির নেতাকর্মীরা নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষের হৃদয় জয় করে আন্দোলন সংগ্রাম করছে। তারই ফলশ্রুতি হচ্ছে আজকের এই জনসভা।’

গিয়াসউদ্দিন আরও বলেন, ১৯৭১ সালে জিয়াউর রহমানের স্বাধীরতার ঘোষণার পর দিশেহারা জাতি পাক বাহিনীর উপর ঝাপিয়ে পড়েছিল। বেগম খালেদা জিয়া সৈরাচার সরকারের বিরুদ্ধে আন্দোলনের ডাক দেওয়ার পর এদেশের মানুষ রাজপথে নেমেছিল। আজকে বর্তমান সরকারের সময় মুক্তিযোদ্ধের চেতনার বাংলাদেশ, গণতান্ত্রীক বাংলাদেশ, আইনের শাসনের বাংলাদেশ, মানুষের মৌলিক অধিকারের বাংলাদেশ যখন সম্পূর্ণ ভাবে বিধ্বস্ত, তখন তাদেরই সন্তান তারেক রহমানের নির্দেশে দেশের মানুষ আবারও রাজপথে আন্দোলন সংগ্রামে নেমেছে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের অবর্তমানে তার সন্তানের ডাকে আজকের এই জনসভা তাঁরই প্রমান।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মইন খান।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিএনপির কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান, নুর জাহান মাহবুব।

আরও উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুসহ জেলা ও মহানগর বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »