শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা

বন্দরে শিশু ধর্ষণ চেষ্টার ৯ দিন পর মামলা

বন্দর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৩ Time View
Sisu dorshon chasta বন্দরে শিশু ধর্ষণ চেষ্টার ৯ দিন পর মামলা

বন্দরে ১১ বছরের স্কুল ছাত্রীকে ধর্ষনের ব্যার্থ চেষ্ঠার ঘটনার ৯ দিন অতিবাহিত হওয়ার পর অবশেষে লম্পট নিবাশ সূত্রধর বিরুদ্ধে বন্দর থানায় নারী ও শিশু শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় ভূক্তভোগী স্কুল ছাত্রী পিতা গোপাল কানু বাদী হয়ে গত বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে সংশ্লিস্ট থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং- ৪০(৮)২৩।

লম্পট নিবাশ সূত্রধর বন্দর ৯৪ এসএস শাহ রোডস্থ গোপিনাথ মন্দির এলাকার সৃত ভোলা সূত্রধরের ছেলে । এর আগে গত ১৫ আগস্ট রাত ৯টায় বন্দর থানার ২২নং ওয়ার্ডস্থ গোপিনাথ মন্দিরে এ ধর্ষনের চেষ্টার ঘটনাটি ঘটে। ধর্ষনের চেষ্টার ঘটনার পর থেকে লম্পট নিবাশ সূত্রধর গ্রেপ্তার এড়ানোর জন্য পলাতক রয়েছে।

তথ্য সূত্রে জানা গেছে, গত ১৫ আগস্ট রাত ৯টায় লম্পট নিবাশ সূত্রধর মোবাইলে ভিডিও দেখার প্রলোভন দেখিয়ে উক্ত স্কুল ছাত্রীকে তার নিজ বসত ঘরে কৌশলে ডেকে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষনের ব্যার্থ চেষ্টা চালায়। পরে ভূক্তভোগী স্কুল ছাত্রী তার বড় বোনকে বিষয়টি খুলে বলে। ধর্ষনের ব্যার্থ চেষ্ঠার ঘটনার ৯দিন অতিবাহিত হওয়ার পর ভ’ক্তভোগী স্কুল ছাত্রী পিতা বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বন্দর থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, স্কুল ছাত্রীকে ধর্ষনের ব্যার্থ চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামী গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »