শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা অবৈধ সম্পদ অর্জন মামলা: সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল নারায়ণগঞ্জে এসএসসি’র ফলাফলে শীর্ষে

আগামী দিনের রাজনীতি নিয়ে এক বিশাল ষড়যন্ত্র হচ্ছে: শাহ নিজাম

ফতুল্লা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৪ Time View
Shahnizam 000 750x445 1 আগামী দিনের রাজনীতি নিয়ে এক বিশাল ষড়যন্ত্র হচ্ছে: শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেন, বাংলাদেশের বিরুদ্ধে যারা লিফলেট বিতরণ করছেন, আপনারা তাদের প্রশ্ন করুন! তোমাদের লিফলেটে তো আগুণের গন্ধ পাচ্ছি। তোমাদের লিফলেটে তো আমার মা সন্তানকে পুড়িয়ে মারার, আমার পিতার রক্তের, আমার সন্তানের রক্তের গন্ধ পাচ্ছি। তোমরা মানুষ পুড়িয়ে মারছো, তোমরা বাসে, ট্রেনে আগুন দিচ্ছ। তারপরেও বাংলাদেশের রাজনীতিতে কেন অস্থিরতা সৃষ্টি করছো? এই প্রশ্নের জবাব তোমাদের দিতে হব।

বুধবার (২৭ ডিসেম্নাবর) এনায়েতনগর খানকার মোড়ে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ বক্তব্য রাখেন।

তিনি আরও বলেন, আমরা আল্লাহ’র সৃষ্টির সেরা জীব। আল্লাহ আমাদের বিবেক দিয়ে সৃষ্টি করেছেন যেন আমরা বুঝতে পারি কোনটা ভাল কোনটা খারাপ সেটা বোঝার জন্য। আমরা যদি সেই বিবেককে জাগ্রত করতে না পারি, সত্য মিথ্যার পার্থক্য না বুঝতে পারি তাহলে আশরাফুল মাখলুকাত হিসেবে আমাদের মূল্যায়ন হবে না, আমাদের স্থান হবে পশুর চেয়েও নিচে। আপনাদের সামনে কিছু বাস্তব চিত্র তুলে ধরতে চাই। আপনারা জানেন ‘৭১ এ তিরিশ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের নির্যাতনের বিনিময়ে স্বাধীনতা পাই। এই ৩০ লক্ষ শহীদের মিছিলটা কত দূর? আপনারা কখনো চিন্তা করেছে, একজন মানুষের গড় উচ্চতা যদি ৫ ফিট হয়, আর আমরা যদি ৪০ ফিট রাস্তায় ৩০ লক্ষ শহীদকে সাজাই, সেই মিছিলের দৈর্ঘ্য হবে ২৩৪ কিলোমিটার! সেই ২৩৪ কিলোমিটার লাশের বিনিময়ে, দুই লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আমাদের স্বাধীনতা অর্জন হয়েছে। সেটা আপনাদের অনুধাবন করতে হবে। ৩০ লক্ষ শহীদ লাশের বিনিময়ে আপনাদের বাংলাদেশ দিয়েছে, লাল সবুজের একটা পতাকা দিয়েছে। একটি বাংলাদেশ দিয়েছে বিশ্বের মানচিত্রে, বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্টা করার জন্য। স্বাধীনতা আমরা পেয়েছি, কিন্তু স্বাধীনতা রক্ষা করার দায়িত্ব আমাদের। সেটা করতে কি করতে হবে, সেজন্যই আপনাদের কাছে আসা।

এছাড়াও তিনি সতর্ক করেন, আজকে বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব নিয়ে, আগামী দিনের রাজনীতি নিয়ে এক বিশাল ষড়যন্ত্র হচ্ছে। সেটা প্রতিহত করতে হবে। প্রিয় এলাকাবাসী, আপনাদের বলতে চাই। আগামী ৭ তারিখে আমাদের নির্বাচন অনেক গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে যারা যাচ্ছে না, তারা লিফলেট বিতরণ করছে সেখানে বলছে আপনারা যেন ভোটকেন্দ্রে না যান। তাদের প্রতিহত করুন।

বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার রমিজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও ৭নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেনের আয়োজনে এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এম শওকত আলী,মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, বীর মুক্তিযোদ্ধা বজলুল হকসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »