শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক আইজিপি বেনজীরের বিলাসবহুল বাংলো জেলা প্রশাসনের নিয়ন্ত্রণে রূপগঞ্জে স্বেচ্ছাসেবকদের মিলন মেলা সৎভাবে জীবনযাপন করার আহ্বান মেয়র আইভীর গাঁজা ও নকলসহ রূপগঞ্জে এইচ এস সি শিক্ষার্থী আটক সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাংয়ের পৃষ্ঠপোষক শফিকের বিরুদ্ধে ১৫ সংগঠনের বিবৃতি নারায়ণগঞ্জে এনটিভির ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বক্তৃতা করে কখনো কোনো আন্দোলন সফল হয়নি: গয়েশ্বর আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্ত্রাসীদের ফাঁসির দাবিতে যুবলীগের মিছিল আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়া হত্যাকাণ্ডের মুল আসামিসহ গ্রেপ্তার ৪ সরকারী হাসপাতাল উপজেলা পর্যায়ে সাপের বিষ নিধনে এন্টিভেনম রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৪ Time View
পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া

সিদ্ধিরগঞ্জের পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয় প্রঙ্গনে এ বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

উপসচিব, ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ নাছিম আহমেদের সভাপতিত্বে উক্ত বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের স্থায়ী দাতা সদস্য আলহাজ্ব এমরাজ হোসেন প্রধান, মোবারক হোসেন, পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন, পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য জাকির হোসেন, ওমর ফারুক, মোতালিব বেপারী, সালাউদ্দিন আহমেদ, শিক্ষক প্রতিনিধি ফুলনাহার বেগম, নাসিমা আক্তার, শিক্ষক আব্দুল হান্নান, রোকেয়া বেগম, মুজাহিদুল ইসলাম শান্ত, মুসলিমা ইয়াছমিন, নাসরিন আক্তার, মোনোয়ারা আক্তার, মিজানুর রহমান, রুহুল আমিন দেওয়ান ও ফারজানা আক্তার ইতি প্রমূখ।

সভাপতির বক্তব্য মোহাম্মদ নাছিম আহমেদ বলেন নৈতিক শিক্ষা গ্রহন করতে হবে। ভালো মানুষ হতে হবে। ভালো মানুষ না হলে দেশ গড়া যাবেনা। পড়াশোনা হয়ে যাচ্ছে কর্মমূখী। এই জায়গা থেকে বেরিয়ে আসতে হবে। লেখাপড়া শেষ করে তুমি কি হবে সেটা তুমি ঠিক করবে।

তিনি আরো বলেন আমরা স্মার্ট দেশ গড়তে চাচ্ছি, স্মার্ট নাগরিক করতে চাচ্ছি। তোমাদের মধ্যে সেই উন্নয়ন আসতে হবে।
আমরা মানবিক মানুষ হই, এলাকার মুরুব্বি ও শিক্ষকদের প্রতি শ্রদ্ধা রাখবো।

অনুষ্ঠান পরিচালনা করেন আফজাল হোসেন, খাদিজা খাঁন ও মার্জিয়া। মিলাদ পরিচালনা করেন মাওলানা সুলতান মাহমুদ।

এসময় পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, স্থায়ী দাতা সদস্য, শিক্ষক ও কর্মচারী যারা মৃত্যু বরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »