শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা অবৈধ সম্পদ অর্জন মামলা: সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল নারায়ণগঞ্জে এসএসসি’র ফলাফলে শীর্ষে

আমরা ভাই-বোন চাই না কোন কর্মকান্ডে জনগণের সমস্যা হোক, আইভীকে চন্দনশীল

স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪ Time View
20230912 011513 আমরা ভাই-বোন চাই না কোন কর্মকান্ডে জনগণের সমস্যা হোক, আইভীকে চন্দনশীল

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল বলেছেন, সমাজ ও দেশের উন্নয়ন সকলকে মিলেমিশে কাজ করতে হবে। আওয়ামীলীগ সরকার দেশ উন্নয়নে উচ্চ সিঁড়িতে নিয়ে গেছে।

তিনি নাসিক মেয়রকে উদ্দেশ্য করে বলেন, আপনি নৌকা প্রতীকে আওয়ামীলীগের মেয়র, তেমনি আমি নৌকা প্রতীকে জেলা পরিষদের চেয়ারম্যান। আমরা ভাই-বোন চাই না কোন কর্মকান্ডে জনগণের সমস্যা হোক।

জনগণের সমস্যা হলে আওয়ামী লীগের বদনাম হবে। হোল্ডিং ট্যাক্স বাড়ানো হয়েছে, তারপরও কিছু কর্মকর্তা আছে যারা বিভিন্ন প্রতিষ্ঠান বা বাড়ির প্রভাবশালী মালিকদের সাথে আতাত করে সুবিধা নিচ্ছে। যেখানে বদনাম হচ্ছে আমাদের। এ বিষয়টি দেখার আহবান জানান তিনি।

রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় বন্দর প্রেসক্লাব কর্তৃক আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

বন্দর প্রেসক্লাবের সভাপতি হাজী মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী সঞ্চালনায় সাংবাদিকদের সহযোগিতা কামনা করে তিনি আরো বলেন, দূর্নীতি, অনিয়ম সমাজের প্রতিটি স্তরে স্তরে বেঁধে আছে।

এগুলো চোখে আঙ্গুল দিয়ে দেখানোর দায়িত্ব সাংবাদিকদের। কারন সাংবাদিকরা জাতির আয়না/ দর্পন। সরকারি -বেসরকারি প্রতিষ্ঠানে অনিয়ম, দূর্নীতি যেখানে পাবেন তা প্রকাশ করবেন।

বন্দরে জেলা পরিষদের অনেক জায়গা আছে সেগুলো আপনারা উদ্ধারে সার্বিক সহযোগিতা করবেন। বন্দর শহর- উপজেলা এলাকায় যেখানে জেলা পরিষদের জায়গা আছে তা অবৈধভাবে দখল করে রেখেছে।

দখলদাররা যে দল বা গোষ্ঠীর হোক জায়গাগুলো দখলমুক্ত করতে সহায়তা করবেন। শুধু অবকাঠামো উন্নয়ন নয়, সার্বিক উন্নয়ন করতে হবে। বন্দরের মাটিতে গুনিগুনি শিল্পী, সাংবাদিক, খেলোয়াড় রয়েছে। তাদের আরো সামনে অগ্রসর করতে জেলা পরিষদ কাজ করবে।

মত বিনিময় সভায় বক্তব্য রাখেন বন্দর প্রেসক্লাবের উপদেষ্টা মোঃ কবির হোসেন, বন্দর প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক জি.এম. সুমন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, বন্দর প্রেসক্লাবের স্থায়ী সদস্য মাহফুজুল আলম জাহিদ প্রমুখ। মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের উপদেষ্টা সরদার মোহাম্মদ আলিম, বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেবুব হোসেন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন, প্রচার সম্পাদক শাহাজামাল, ক্রীড়া বিষয়ক সম্পাদক হৃদয় আহাম্মেদ জয়, বন্দর প্রেসক্লাবের নির্বাহী সদস্য ইমরান মৃধা, দ্বীন ইসলাম দিপু, স্থায়ী সদস্য জি.এম. মজনু, হাজী নাসির উদ্দিন, প্রাথমিক সদস্য মোঃ ইকবাল হোসেন, মেহেদী হাসান মুন্না ও মামুনুর রহমান মামুন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »