বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব : সিভিল সার্জন ডাকাতি করতে গিয়ে কিশোরীকে গণধর্ষণ: অস্ত্রসহ গ্রেপ্তার ৪ আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান কর্মসূচী ও চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত: সড়ক অবরোধ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটির যাত্রা শুরু তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন

রূপগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় দগ্ধ সোনা উদ্দিন নিহত

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৫ Time View
sheikh hasina রূপগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় দগ্ধ সোনা উদ্দিন নিহত

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় সোনা উদ্দিন (৪৫) মারা গেছেন। সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৭টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে মারা যায়। তার শরীরের ৯৪ শতাংশ দগ্ধ হয়েছিল। তথ্যটি নিশ্চিত করেছেন হাসপাতালটির আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম।

এদিকে, শুক্রবার দিবাগত রাত একটার দিকে রূপগঞ্জ উপজেলার আউখাবো বাজার এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটেছে। এতে একই পরিবারের ৫ সদস্য দগ্ধ হন। আহতদের শেখ হাসিনা ন্যাশনাল বার্ণ ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

ওই ঘটনায় সোনা উদ্দিনের (৪৫) শরীরের ৯৪ শতাংশ, আলি আহমেদের (৬৫) শরীরের ৫৮ শতাংশ, হাসন বানুর (৫৫) শরীরের ৪৬ শতাংশ, সাহেরা বেগমের (২৪) এর শরীরের ৩০ শতাংশ ও ওমর ফারুকের (১৫) শরীরের ১৫ শতাংশ দগ্ধ হয়েছে। অন্যান্য আহতদের মধ্যে ওমর ফারুক বাদে বাকিদের অবস্থা আশঙ্কাজনক৷

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম বলেন, রূপগঞ্জের আউখাবো এলাকায় একটি বাসায় শুক্রবার দিবাগত রাত একটায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬জন দগ্ধ হয়। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক ছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »