মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সারা দেশে খাদ্য গুদামগুলো ডিজিটালাইজড করা হচ্ছে প্রকৃত শিক্ষা সৎ ও নিষ্ঠার সাথে জীবন যাপন করতে শেখায়: এমপি কায়সার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে: গোলাম দস্তগীর গাজী এমপি বন্দরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা পুষ্টি উন্নয়ন ও দারিদ্র হ্রাসকরণের লক্ষ্যে আড়াইহাজারে মাশরুম চাষ দিবস অনুষ্ঠিত পুলিশ সদস্যের কাছে ২ লাখ টাকা নিয়ে গেলেন অজ্ঞানপার্টির সদস্য সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও মিছিল, বাজেট প্রত্যাখ্যান দুর্নীতিবাজকে সরাসরি দুর্নীতিবাজ বলতে শিখুন: দুদক কমিশনার জীবন একটাই, এ জীবন নিয়ে চিকিৎসার নামে হয়রানি মেনে নেয়া হবে না: স্বাস্থ্যমন্ত্রী র‌্যাব পরিচয়ে ৫২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৪

তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই

স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৩১ Time View
Awamlig 17 5 2024 তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই
38 / 100

আজকের এই দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে আসেন। দেশে ফিরে তিনি দেশের উন্নয়নকল্পে কাজ শুরু করেন। বঙ্গবন্ধুসহ চার নেতার খুনিদের বিচার করেন তিনি। মেট্রোরেল, ফ্রাইওভার, পদ্মাসেতু সহ বিভিন্ন মেগা প্রকল্প গুলো সম্পাদন করেছেন। অথচ তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শুক্রবার (১৭ মে) বিকেলে দুই নং রেল গেইটস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে। জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, অনেক নেতা কর্মী তাকে ছেড়ে চলে গিয়েছে। কিন্তু তিনি ভেঙ্গে পড়েননি। তিনি ছিলেন অটল, অবিচল। দেশের উন্নয়নের স্বার্থে তিনি কখনো আপোষ করেননি। আপনারা তার জন্য দোয়া করবেন। যেন তিনি আগামীতেও দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেশকে উন্নয়নের সর্বোচ্চ শিখরে নিয়ে যেতে পারেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদলের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শহিদুল্লাহ, সাবেক দপ্তর সম্পাদক এম এ রাসেল ও সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা সহ অসংখ্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »