শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নাসিক কাউন্সিলর ইসরাফিল প্রধান গ্রেপ্তার আমরা ভাবতেও পারি নাই জামায়াত-বিএনপি এত জঘন্য হবে: শামীম ওসমান নারায়ণগঞ্জে পুলিশের সাথে আন্দোলনরত শিক্ষার্থীদের ধাওয়া পাল্টা ধাওয়া: টিয়ারসেল ও গুলি সিদ্ধিরগঞ্জে সড়ক-মহাসড়ক ছাত্রদের দখলে: ছাত্রলীগের মোটরসাইকেলে আগুন: পুলিশের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া পার্ক থেকে টাকা কামাতে হবে এমন অর্থ প্রয়োজন নাই: আইভী নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত: সালাম সভাপতি, শাওন সম্পাদক কোটা সংস্কারের দাবিতে নারায়ণগঞ্জে ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সভা আবারও বিয়ের পিঁড়িতে সেই নীলা দশটি বছর আপনাদের গোলামী করছি: সেলিম ওসমান পূর্বাচল উপশহরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডিএনডি খালের ভেঙ্গে যাওয়া সেতুর স্থলে নতুন কাঠের সেতুর উদ্বোধন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩৪ Time View

সিদ্ধিরগঞ্জে নাসিক ১নং ওয়ার্ডের হিরাঝিল ডিএনডি খালের উপর নির্মিত কাঠের সেতু উদ্বোধন করা হয়েছে। সেতুটি ইতিপূর্বে ভেঙ্গে গিয়েছিলো। এতে দূর্ভোগে পড়ে এ এলাকার বসবাসকারী, ব্যবসায়ী, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরাসহ সকলেই।

বুধবার (২০ মার্চ) বিকেলে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল আবাসিক এলাকা ও কাসসাফ শপিং সেন্টার সংলগ্ন ডিএনডি খালের ওপর ১৫ লক্ষ টাকা ব্যয়ে নতুন কাঠের সেতু উদ্বোধন করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আনোয়ার ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, ব্যবসায়ী দেলোয়ার হোসেন সরকার, সোহেল, মোহাম্মদ মাসুদ রানা, শাহজাহান সরকার, মো. নাঈম সরকার, মো. সাদ্দাম হোসেনসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

এ সময় কাউন্সিলর আনোয়ার ইসলাম বলেন, সেতুটি ভেঙে পড়ার কারণে একটি সেতু দিয়ে পাড়াপাড়ে জনগনের চলাচল ও পবিত্র ঈদুল ফিতরে মার্কেটের ব্যবসায়ীদের সমস্যার চিন্তা করে ব্যবসায়ী এবং আমার যৌথ উদ্যোগে সেতুটি নির্মাণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Translate »