শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক আইজিপি বেনজীরের বিলাসবহুল বাংলো জেলা প্রশাসনের নিয়ন্ত্রণে রূপগঞ্জে স্বেচ্ছাসেবকদের মিলন মেলা সৎভাবে জীবনযাপন করার আহ্বান মেয়র আইভীর গাঁজা ও নকলসহ রূপগঞ্জে এইচ এস সি শিক্ষার্থী আটক সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাংয়ের পৃষ্ঠপোষক শফিকের বিরুদ্ধে ১৫ সংগঠনের বিবৃতি নারায়ণগঞ্জে এনটিভির ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বক্তৃতা করে কখনো কোনো আন্দোলন সফল হয়নি: গয়েশ্বর আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্ত্রাসীদের ফাঁসির দাবিতে যুবলীগের মিছিল আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়া হত্যাকাণ্ডের মুল আসামিসহ গ্রেপ্তার ৪ সরকারী হাসপাতাল উপজেলা পর্যায়ে সাপের বিষ নিধনে এন্টিভেনম রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

সবাইকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে দাঁড়াতে হবে: লিপি ওসমান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৬ Time View

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি বলেছেন, সবাইকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে দাঁড়াতে হবে। বিশেষ করে শিশু শিক্ষার্থীদের সাথে নিতে হবে। কারণ ওরাই পারবে মাদকের বিরুদ্ধে আওয়াজ তুলতে। তোমাদের এই দায়িত্ব হাতে তুলে নিতে হবে। তোমার পরবর্তী প্রজন্মের জন্য এটা করতে হবে। কারণ সবাই থাকলে আমি আছি, সবাই না থাকলে কিন্তু আমরা নেই। গতকাল রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মোঃ নুর ইসলামের সভাপতিত্বে স্কুলের নবীন বরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

লিপি ওসমান আরও বলেন, পড়াশোনায় খারাপ রেজাল্ট হলে হতাশ হবে না। জীবনে বার বার পরাজয় আসবে। সেটাকে ঠেলে দিয়ে সামনে এগিয়ে যেতে পারলে তুমি জীবনে সফল হতে পারবে। যতদিন জীবন আছে ততদিন যুদ্ধ করে সামনে এগিয়ে যেতে হবে। তুমি একাডেমিক সার্টিফিকেট নিয়ে হয়ত ডাক্তার বা ইঞ্জিনিয়ার হতে পারবে। তবে এগুলোর আগে ভাল শব্দটা যোগ করতে হলে ভাল মানুষ হতে হবে বলে উল্লেখ করেন তিনি।

তিনি বলেন, সততার পথে থেকে তোমাকে সমাজ নিয়ে ভাবতে হবে। স্কুল তোমাকে বরণ করে নিচ্ছে, তুমি স্কুলকে কী দিবে। যতদিন তুমি বাঁচবে ততদিন তোমার মনে থাকবে যে এটা আমার স্কুল। তুমি যখন প্রতিষ্ঠিত হবে তখন এটাই স্কুলের পাওয়া। তোমার স্কুলকে সারা জীবন বিনম্র শ্রদ্ধায় স্মরণ করবে। শিক্ষকদের শ্রদ্ধা করবে। কারণ তাদের ঋণ শোধ করার মত না।

তিনি বলেন, আমাদের জাতীয় স্লোগান সবার স্লোগান। এটা বলতে কখনও দ্বিধাগ্রস্থ হবে না। সঠিক ইতিহাস জানবে। আমরা তোমাদের সাফল্য কামনা করি।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজ্বী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন স্কুল এন্ড কলেজের গভর্নিংবডি দাতা সদস্য আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজ্বী নূর উদ্দিন মিয়া, রেবতী মোহন স্কুল এন্ড কলেজের গভর্নিংবডি (কলেজ শাখা) অভিভাবক সদস্য মোঃ ছিদ্দিক, গভর্নিংবডি (স্কুল শাখা) অভিভাবক সদস্য আলহাজ্ব মোঃ কবির হোসেন, গভর্নিংবডি আজিবন দাতা সদস্য (প্রয়াত আলহাজ্ব আনিসুর রহমানের সহধর্মিণী) লিপি রহমান, গভর্নিংবডি (স্কুল শাখা) শিক্ষক প্রতিনিধি মোঃ শরিফ উদ্দিন খান, গভর্নিংবডি (সংরক্ষিত মহিলা) অভিভাবক সদস্য মিসেস নুসরাত জাহান, গভর্নিংবডি (সংরক্ষিত মহিলা) শিক্ষক প্রতিনিধি মিসেস আক্তার জাহান ও শিক্ষক-শিক্ষীকা, ছাত্র-ছাত্রীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »