বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাংয়ের পৃষ্ঠপোষক শফিকের বিরুদ্ধে ১৫ সংগঠনের বিবৃতি নারায়ণগঞ্জে এনটিভির ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বক্তৃতা করে কখনো কোনো আন্দোলন সফল হয়নি: গয়েশ্বর আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্ত্রাসীদের ফাঁসির দাবিতে যুবলীগের মিছিল আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়া হত্যাকাণ্ডের মুল আসামিসহ গ্রেপ্তার ৪ সরকারী হাসপাতাল উপজেলা পর্যায়ে সাপের বিষ নিধনে এন্টিভেনম রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী নারায়ণগঞ্জের মাদকাসক্তি নিরাময় কেন্দ্র পরিদর্শনে উপ-সচিব যেখানেই থাকো না কেনো সেখানে সফল হওয়ার স্কোপ আছে: ড. আসিফ নজরুল কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী বাদশার প্রচার-প্রচারণায় গণজোয়ার স্ত্রীর মামলায় মাকসুদ চেয়ারম্যান কারাগারে

২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে: গোলাম দস্তগীর গাজী এমপি

রূপগঞ্জ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ২২ Time View

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সব ক্ষেত্রে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, অতীতে কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। এ লক্ষ্যেই শেখ হাসিনা সরকার কাজ করছে।’ মঙ্গলবার (১১ জুন) দুপুরে রূপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে রূপগঞ্জ উপজেলা পরিষদের ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, ‘আজকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশের উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রীর দূরদর্শী চিন্তা-চেতনা এবং সঠিক নেতৃত্বের জন্য নানা প্রতিকূলতা অতিক্রম করে বাংলাদেশ উন্নয়ন যাত্রা অব্যাহত রেখেছে এবং দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা। সঞ্চালনা করেন রূপগঞ্জ উপজেলা ডেভেলপমেন্ট অফিসার মোহাম্মদ সোহেল রানা।

এ সময় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মাহমুদ রাসেল, রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, রূপগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রিয়া ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজসহ অনেক।

বাজেট আলোচনা অনুষ্ঠানে ২০২৪-২০২৫ অর্থ বছরে ২১ কোটি ৩৩ লাখ ৯১ হাজার ৪০২ টাকা ৪০ পয়সার বাজেট ঘোষণা করা হয়। এ বাজেট ঘোষণা করেন রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী মেহমুদ মুরশেদ উল আল-আমিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »