রবিবার, ০৭ জুলাই ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাবেক আইজিপি বেনজীরের বিলাসবহুল বাংলো জেলা প্রশাসনের নিয়ন্ত্রণে রূপগঞ্জে স্বেচ্ছাসেবকদের মিলন মেলা সৎভাবে জীবনযাপন করার আহ্বান মেয়র আইভীর গাঁজা ও নকলসহ রূপগঞ্জে এইচ এস সি শিক্ষার্থী আটক সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাংয়ের পৃষ্ঠপোষক শফিকের বিরুদ্ধে ১৫ সংগঠনের বিবৃতি নারায়ণগঞ্জে এনটিভির ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বক্তৃতা করে কখনো কোনো আন্দোলন সফল হয়নি: গয়েশ্বর আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্ত্রাসীদের ফাঁসির দাবিতে যুবলীগের মিছিল আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়া হত্যাকাণ্ডের মুল আসামিসহ গ্রেপ্তার ৪ সরকারী হাসপাতাল উপজেলা পর্যায়ে সাপের বিষ নিধনে এন্টিভেনম রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

সোনারগাঁয়ে সর্বজনীন পেনশন মেলা অনুষ্ঠিত

সোনারগাঁও প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২৩ Time View

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকায় অনুষ্ঠিত হয়েছে সর্বজনীন পেনশন মেলা ও স্পটরেজিস্ট্রেশন কার্যক্রম প্রদর্শনী। উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ২৫ এপ্রিল বৃহস্পতিবার সকালে এ মেলা অনুষ্ঠিত হয়।

দেশের সকল পর্যায়ের নাগরিকদেরকে সর্বজনীন পেনশন (স্কিম) আওতা আনতে ও এর সুফল সবার মাঝে পৌঁছে দিতে সরকার দেশব্যাপী আয়োজন করছেন এই মেলার।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহফুজের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার নারায়ণগঞ্জ এর উপ-পরিচালক (উপ-সচিব) মৌরিন করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউপি সদস্যবৃন্দ ও পিরোজপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »