শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক আইজিপি বেনজীরের বিলাসবহুল বাংলো জেলা প্রশাসনের নিয়ন্ত্রণে রূপগঞ্জে স্বেচ্ছাসেবকদের মিলন মেলা সৎভাবে জীবনযাপন করার আহ্বান মেয়র আইভীর গাঁজা ও নকলসহ রূপগঞ্জে এইচ এস সি শিক্ষার্থী আটক সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাংয়ের পৃষ্ঠপোষক শফিকের বিরুদ্ধে ১৫ সংগঠনের বিবৃতি নারায়ণগঞ্জে এনটিভির ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বক্তৃতা করে কখনো কোনো আন্দোলন সফল হয়নি: গয়েশ্বর আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্ত্রাসীদের ফাঁসির দাবিতে যুবলীগের মিছিল আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়া হত্যাকাণ্ডের মুল আসামিসহ গ্রেপ্তার ৪ সরকারী হাসপাতাল উপজেলা পর্যায়ে সাপের বিষ নিধনে এন্টিভেনম রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

আপনারা তাদের মুখে থুথু ও ধিক্কার দিবেন: টিপু

বন্দর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৫৩ Time View

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আমাদের নেতা তারেক রহমান ঘোষণা দিয়েছেন এই সরকারের অধীনে কোন নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না। আমরা এমপি নির্বাচন বয়কট করেছি এবং আসন্ন উপজেলা নির্বাচনও বয়কট করেছি। আপনারা জানেন আমরা যখন আন্দোলন সংগ্রাম করেছি তখন কিছু কুলাঙ্গার দ্বারা বিএনপির লেবাসধারী তারা সরকারি দলের এমপিদের সাথে হাত মিলিয়ে তাদের নির্বাচন করেছিল। বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন ২২, ২৩, ২৪নং ওয়ার্ড বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন। শনিবার (১৬ মার্চ) বিকালে নবীগঞ্জস্থ আল সিফাত কমিউনিটি সেন্টারে ২২, ২৩, ২৪নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

টিপু বলেন, সেদিন কিন্তু আমাদের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর নির্দেশে ওই কুলাঙ্গাদেরকে দল থেকে বহিষ্কার করেছিলেন। আজকে তারা উপজেলা নির্বাচনে গিয়ে বিএনপির পরিচয় দেয়। আমরা উপজেলা নির্বাচন বয়কট করেছি। যারা উপজেলা নির্বাচনে গিয়ে বিএনপির কথা বলে ভোট চাইবে, আপনারা তাদের মুখে থুথু ও ধিক্কার দিবেন। কারণ তারা বিএনপির কেউ না। তাদেরকে বিএনপি থেকে বহিষ্কার করে দেয়া হয়েছে।

ইউসুফ খান টিপু বলেন, এখন তারা আবার বিএনপির নাম ভাঙ্গিয়ে উপজেলা চেয়ারম্যান হতে চায়। তারা দলের নাম ভাঙ্গিয়ে নিজের ভাগ্যের পরিবর্তন করতে চায়। আন্দোলন সংগ্রামের সময় সরকারের দিলে এমপি সাথে গিয়ে হাত মিলিয়ে বসে থাকে। মহানগর বিএনপির পক্ষ থেকে আমি আপনাদেরকে বলছি আপনারা উপজেলা নির্বাচনে কাউকে সমর্থন করবেন না এবং কেউ ভোটকেন্দ্রে যাবেন না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ যতবারই ক্ষমতা এসেছে লুটপাট ও দুর্নীতি করে দেশকে দুর্ভিক্ষে মধ্যে ঠেলে দিয়েছে। বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের এ লুটপাট ও দুর্নীতির বিরুদ্ধে কথা বলে দেখে আজ তাদেরকে বারবার কারাবন্দি করে রাখা হচ্ছে।

আর আমাদের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমার রাজনৈতিক অভিভাবক জনাব তারেক রহমান বারবার এই সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের ডাক দিচ্ছেন।

এই সরকার সর্বশেষ একটি ডামি নির্বাচনের মাধ্যমে মাত্র ৫% ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে। সেদিন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এদেশের জনগণকে আহবান করেছিলেন যেন তারা ভোট কেন্দ্রে না যান এবং বয়কট করার জন্য। ওনার ডাকে এদেশের ৯৫% জনগণ ভোট কেন্দ্রে যায়নি।

ঈদের পরে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান এদেশের মানুষের ভোটের অধিকার, ভাতের অধিকার, মৌলিক অধিকার, সংবাদপত্র স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য চূড়ান্ত আন্দোলনের ডাক দিবেন। সে আন্দোলনে আমরা সবাই রাজপথে থেকে এই ফ্যাসিবাদি শেখ হাসিনার সরকারের পতন ঘটিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদের আদর্শের একটি ইসলামিক মূল্যবোধ সরকার গঠন করব ইনশাল্লাহ।

২৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আমিরুল ইসলাম বাবু’র সভাপতিত্বে ও ২৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ফতেহ রেজা রিপন, বন্দর থানা বিএনপির সভাপতি শাহেন শাহ আহম্মেদ, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, বন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান। আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, শাহিন আহম্মেদ, মাকিত মোস্তাকিম শিপলু, বন্দর থানা বিএনপি’র সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেজ, বন্দর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক নাসির উল্লাহ টিপু, সোহেল খান বাবু, ২৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক হাজী জাবেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আবদুল্লাহ, ২৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কাজল আহম্মেদ কালুন, সাংগঠনিক সম্পাদক ডা. কাজী নজরুল ইসলাম, ২২নং ওয়ার্ড বিএনপির সভাপতি শিবু দাস, সিনিয়র সহ-সভাপতি সানোয়ার হোসেন, সাধারণ সম্পাদক রাসেল বেপারীসহ বন্দর থানা বিএনপি ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »