শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক আইজিপি বেনজীরের বিলাসবহুল বাংলো জেলা প্রশাসনের নিয়ন্ত্রণে রূপগঞ্জে স্বেচ্ছাসেবকদের মিলন মেলা সৎভাবে জীবনযাপন করার আহ্বান মেয়র আইভীর গাঁজা ও নকলসহ রূপগঞ্জে এইচ এস সি শিক্ষার্থী আটক সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাংয়ের পৃষ্ঠপোষক শফিকের বিরুদ্ধে ১৫ সংগঠনের বিবৃতি নারায়ণগঞ্জে এনটিভির ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বক্তৃতা করে কখনো কোনো আন্দোলন সফল হয়নি: গয়েশ্বর আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্ত্রাসীদের ফাঁসির দাবিতে যুবলীগের মিছিল আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়া হত্যাকাণ্ডের মুল আসামিসহ গ্রেপ্তার ৪ সরকারী হাসপাতাল উপজেলা পর্যায়ে সাপের বিষ নিধনে এন্টিভেনম রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার

ফতুল্লা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৫২ Time View

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল মাসুদ বলেন, আমরা সমাজ থেকে সামাজিক অবস্থান উঠিয়ে নিয়েছি। যেকোন অপরাধ যদি সৃষ্টির শুরু থেকে থামিয়ে দেয়া যায়, তবে আর অপরাধ সংগঠিত হবে না। আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়। কোন মাদকাসক্ত বাবা কি কখনো পুলিশকে বলেছে, যে তার সন্তান মাদক গ্রহণ করে। সমাজ থেকে অপরাধ নির্মূল না করলে তার সাফার আমাদেরই হতেই হবে। আজ থানায় ওসি একজন এসেছে, কাল অন্যজন আসবে। কিন্তু সামাজিক অবস্থান আমাদের পরিবর্তন করতে হবে। বেশির ভাগ ক্ষেত্রে আমাদের মিস-গাইড করা হয়, দয়া করে এমনটা করবেন না। বুধবার (১৫ মে) বিকেলে ফতুল্লা থানার আয়োজনে ফতুল্লার শিয়াচর লালখাঁ বিট অফিস সংলগ্ন ওপেন হাউজ ডে ও বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রসিকিউশন) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি ও কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আরও বলেন, মাদক ব্যবসায়ী যত বড় নেতাই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। তাহলে যে মাদক ব্যবসায়ীরা মাথাচাড়া দিবে তারাও হারিয়ে যাবে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য তিনি আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে মোস্তফা কালাম বলেন, এলাকায় পাতি নেতারা মাদক ছিচকে সন্ত্রাসীদের সেল্টার দেয়। আমি তাদের বলতে চাই আপনারা নিজেরা ভালো হোন এবং তাদের সেল্টার দেয়া বন্ধ করেন, অন্যথায় পরিনাম ভালো হবে না। ফতুল্লার চৌকশ পুলিশ সদস্যদের মাধ্যমে আপনাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এসময় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক নির্মূল, বাজার এলাকায় যানজট নিরসনে পুলিশের সহযোগিতা চেয়ে বক্তব্য রাখেন স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও ইউনিয়নের বিভিন্ন এলাকার জনসাধারণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »