বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাংয়ের পৃষ্ঠপোষক শফিকের বিরুদ্ধে ১৫ সংগঠনের বিবৃতি নারায়ণগঞ্জে এনটিভির ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বক্তৃতা করে কখনো কোনো আন্দোলন সফল হয়নি: গয়েশ্বর আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্ত্রাসীদের ফাঁসির দাবিতে যুবলীগের মিছিল আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়া হত্যাকাণ্ডের মুল আসামিসহ গ্রেপ্তার ৪ সরকারী হাসপাতাল উপজেলা পর্যায়ে সাপের বিষ নিধনে এন্টিভেনম রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী নারায়ণগঞ্জের মাদকাসক্তি নিরাময় কেন্দ্র পরিদর্শনে উপ-সচিব যেখানেই থাকো না কেনো সেখানে সফল হওয়ার স্কোপ আছে: ড. আসিফ নজরুল কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী বাদশার প্রচার-প্রচারণায় গণজোয়ার স্ত্রীর মামলায় মাকসুদ চেয়ারম্যান কারাগারে

র‌্যাব পরিচয়ে ৫২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৪

স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ২০ Time View

র‌্যাব পরিচয়ে নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে ৫২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় শামীম আহম্মেদ সবুজ (৩৪), ইকবাল হোসেন ওরফে ইসলাম (৪৫), হাফিজুর রহমান সুমন ও আব্দুর রহমান মেহেদী (৩০)-কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি সিলভার রংয়ের প্রাইভেটকার, নগদ ৪ লাখ ৪৯ হাজার টাকা, ৩টি কালো রংয়ের র‌্যাবের কটি, ১টি সেনাবাহিনীর পোশাকের রংয়ের কাঁধের ব্যাগ, ১টি লেজার লাইট, ১টি কালো রংয়ের খেলনা রিভলবার, ১ জোড়া হ্যান্ডকাফ ও ২টি কালো রংয়ের মাথার ক্যাপ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (৬ মে) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন জেলা পুলিশের অতিঃ পুলিশ সুপার চাইলাউ মারমা।

তথ্য প্রযুক্তির মাধ্যমে বুধবার সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) হাবিবুর রহমান ও আড়াইহাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)সহ অন্যান্য পুলিশ সদস্যরা ঢাকার বিভিন্ন স্থান অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে দস্যুতা ও ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তারকৃত আসামি ইকবাল এর ৮টি, মেহেদীর ৪টি, শামীমের ৪টি ও হাফিজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে।

অতিঃ পুলিশ সুপার চাইলাউ মারমা আরো জানান, গত ২৩ মে রাত ৮টার দিকে আব্দুল বাতেন নামে এক ব্যবসায়ী তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বায়ান্ন লাখ টাকা ও বিভিন্ন ধরনের ব্যাংকের একাধিক চেক নিয়ে তার মেয়ের জামাই রানা আহমেদসহ নিজ প্রাইভেটকারে করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। পৌনে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক টু দুপতারা পাকা রাস্তার পাল্লা কবরস্থান সংলগ্ন রাস্তায় পৌঁছালে র‌্যাবের ব্যবহৃত পোশাক ও কটি পরিহিত অজ্ঞাতনামা ৩/৪ জন ব্যক্তি তাদের প্রাইভেটকারটি সংকেত দিয়ে পথরোধ করেন। র‌্যাবের ব্যবহৃত পোশাক ও কটি ছাড়াও ওই ব্যাক্তিদের হাতে অস্ত্র, লাঠি, হ্যান্ডকাফ ও সিগনাল লাইট ছিল। এক পর্যায়ে তারা বিভিন্ন ভয় ভীতি ও প্রান নাশের হুমকি দিয়ে ব্যবসায়ী বাতেনের মেয়ের জামাই ও ড্রাইভার সুমনকে প্রাইভেটকার হতে নিচে নামিয়ে মুখে স্কচটেপ পেটিয়ে দেয়। এরপর বাতেনের নিকটে থাকা বায়ান্ন লাখ টাকা, বিভিন্ন ধরনের ব্যাংকের একাধিক চেক ও ৪টি মোবাইলফোন জোর পূর্বক ছিনিয়ে নেয়।

পরে দুবৃর্ত্তরা ওই ব্যবসায়ীর প্রাইভেটকারসহ লুণ্ঠিত মালামাল নিয়ে পালানোর কালে মেয়ে জামাই রানা আহমেদ ‘৯৯৯’ এ কল দেয়। ‘৯৯৯’ এর কল পেয়ে আড়াইহাজার থানা পুলিশ তাৎক্ষনিক ঐ প্রাইভেটকারটির পিছু নিলে দুবৃর্ত্তরা প্রাইভেটকার রেখে লুষ্ঠিত মালামাল নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী আব্দুল বাতেন বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্রধরেই তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এ ছাড়াও এ মামলার তদন্ত অব্যাহত রয়েছে বলে জানান অতিঃ পুলিশ সুপার চাইলাউ মারমা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »