শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা

রাজু মন্তুসহ সকল নেতাকর্মীদের মুক্তি দাবী করেছেন তৈমুর-খোরশেদ

স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩ Time View
Bnp 3 রাজু মন্তুসহ সকল নেতাকর্মীদের মুক্তি দাবী করেছেন তৈমুর-খোরশেদ

নারায়ণগঞ্জ জেলা বিএনপি নেতা আব্দুল হাই রাজু, সাবেক মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তু সহ বিএনপি ও অংগ সংগঠন সমূহের কারাবন্দী নেতাকর্মীদের মুক্তি দাবী করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি সাবেক সভাপতি ডক্টর তৈমুর আলম খন্দকার ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সভাপতি কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

রবিবার (২ সেপ্টেম্বর) ডক্টর তৈমুর আলম খন্দকার আদালত প্রাঙ্গনে গ্রেফতার হওয়া আঃ হাই রাজু ও মমতাজউদ্দিন মন্তুু তাদের স্বজনদের সাথে সাক্ষাত করেন। এসময় ডক্টর তৈমুর কারাবন্দী নেতাকর্মীদের সাক্ষাৎ করে তাদের মনোবল ধরে রাখার অনুরোধ জানান ও আইনী সহযোগিতার আস্বাস দেন। এবং ডক্টর তৈমূর উপস্থিত অন্যান্য নেতাকর্মীদের, খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের জাতীয় নির্বাচন আদায় করার দাবীতে রাজপথে শরিক থাকার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »