শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা অবৈধ সম্পদ অর্জন মামলা: সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল নারায়ণগঞ্জে এসএসসি’র ফলাফলে শীর্ষে

আজমেরী ওসমানের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ২ Time View
azmir osman আজমেরী ওসমানের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া

মাদার অব হিউম্যানিটি, গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা’র ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে আলহাজ্ব আজমেরী ওসমানের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রোববার (১ অক্টোবর) সন্ধ্যায় নগরীর কলেজ রোড এলাকায় এ মিলাদ, দোয়া ও কেক কাটা অনুষ্ঠান জমকালো আয়োজনের মাধ্যমে পালন করা হয় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন।

এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব আলী হায়দার শামীম , সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা আলহাজ্ব কাজী আমির, মোঃ নাসির, মোঃ সুমন, মোঃ মনির, আলমগীর হোসেন আলম, মঞ্জজুর আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আজহার কমিশনার প্রমূখ।

মিলাদ ও দোয়া মাহফিলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনাসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ- ৫ আসনের সাবেক চার বারের নির্বাচিত সংসদ সদস্য প্রয়াত আলহাজ্ব একেএম নাসিম ওসমান’র রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। তাছাড়া প্রয়াত নাসিম ওসমানের সহধর্মীনি আলহাজ্ব পারভীন ওসমান ও আলহাজ্ব আজমেরী ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া শেষে নেতা-কর্মীদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন পালন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »