শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা

রূপগঞ্জে পেট্রল দিয়ে আগুন ধরিয়ে নারীকে হত্যা, আটক ৮

রূপগঞ্জ প্রতিনিধি
  • Update Time : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮৯ Time View
RAB 1 750x445 1 রূপগঞ্জে পেট্রল দিয়ে আগুন ধরিয়ে নারীকে হত্যা, আটক ৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পেট্রল দিয়ে আগুন ধরিয়ে বিউটি বেগম (৫০) নামে এক নারীকে হত্যার ঘটনায়, ৮জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাজধানীর পল্টন মোড়, রমনা পার্ক ও সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাবের পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী।

আটককৃতরা হলেন- মো. জয়নাল (৪০), মো. সাকিব (২২), মো. আশিক (২২), আব্দুল্লাহ (২৯), সজিব (২২), মো. জিয়াউল হক (৪৫), মো. পাপ্পু (২৫) ও দিপু (২০)।

পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার জুলফিকার আলী বলেন, দীর্ঘদিন ধরে রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান ওরফে হারেজের সঙ্গে একই এলাকার জমি ব্যবসায়ী জাহের আলীর বিরোধ চলছিল। এই বিরোধের জেরে গত ২০ নভেম্বর দুপুরের দিকে অভিযুক্তরাসহ অন্যান্য আসামিরা জাহের আলীর লোকজনের ওপর অতর্কিতে সশস্ত্র হামলা চালিয়ে গুরুতর জখম করে। এরপর তারা হারেজের অনুসারী কামাল হোসেনের বাড়িতে হামলা চালায়।

তিনি বলেন, হামলার একপর্যায়ে মধ্যযুগীয় কায়দায় তার ঘরে পেট্রল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। এসময় কামাল হোসেনের স্ত্রী বিউটি বেগম (৫০) ঘরের মধ্যে ছিলেন। আসামিদের দেওয়া আগুনে পুড়ে তিনি দগ্ধ হন। পরে তাকে গুরুতর অবস্থায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ওই রাতেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »