বুধবার, ২২ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব : সিভিল সার্জন ডাকাতি করতে গিয়ে কিশোরীকে গণধর্ষণ: অস্ত্রসহ গ্রেপ্তার ৪ আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান কর্মসূচী ও চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত: সড়ক অবরোধ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটির যাত্রা শুরু তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন

লন্ডন থেকা ঘোষণা আসে আর আপনারা নাইচা উঠেন: সেলিম ওসমান

স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮ Time View
Selim osman 9 750x445 1 লন্ডন থেকা ঘোষণা আসে আর আপনারা নাইচা উঠেন: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সেলিম ওসমান বলেছেন, ডিজিটাল বাংলাদেশ নয়, আমরা এখন যুদ্ধ করছি স্মার্ট বাংলাদেশের জন্য। আমার পেছনে লোক থাকতে হবে, আমি যদি মারা যাই তাহলে আমার কাজগুলো তার এগিয়ে নিয়ে যেতে হবে। এখন থেকেই কাজ করতে হবে। ১০-১২জন এক সাথে বসবেন আর বলবেন নৌকা দেন-নৌকা দেন, এই ভুলটা আর কইরেন না। যতদিন বেঁচে আছি আমার সঙ্গে থাকেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে ১৩নং ওয়ার্ড এর গলাচিপা রেললাইন এলাকায় আয়োজিত এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে সেলিম ওসমান বলেন, লন্ডন থেকে বসে বসে বাচ্চাদের হুকুম দিচ্ছে, ২১ বছর স্কুল থেকে বঙ্গবন্ধুর ইতিহাস মুছে দেওয়া হয়েছে; সেই সকল ছেলে-পেলে এখন বিএনপির কর্মী। তারা জানে না বঙ্গবন্ধু কে ছিলো। বর্তমানে এমন কেউ নাই যে বঙ্গবন্ধুর ইতিহাস জানে না। আজকে তারা আমেরিকার দারস্ত হয়েছে, বাংলাদেশ থেকে গার্মেন্টস বন্ধ করে দিতে চাচ্ছেন। তারা ভোর বেলা বের হয়ে মানুষকে বলতাছে, আপনারা ভোট দিতে যাইয়েন না। লন্ডন থেকা ঘোষণা আসে আর আপনারা নাইচা উঠেন। বড় বড় নেতারা এখন ইচ্ছে করে জেলের ভেতর বসে রয়েছেন। ওদের তো নেতাই নেই। বাংলাদেশের টাকা নিয়া লন্ডনে যাইয়া বইসা আছে। ওইখানে বসে অপেক্ষা করছে, ওনার মা কবে মরবে। আর শকুনের দোয়ায় তো গরু মরে না।

তিনি বলেন, আমি মানুষকে ভালোবাসি, কখনো আমি আওয়ামী লীগ, জাতীয় পার্টি কিনবা বিএনপি দেখি নাই। যেখানেই গেছি, উন্নয়নের জন্য আমি সকলকে নিয়ে কাজ করেছি। আপনি যদি মনে করেন আপনি মুক্তিযোদ্ধা হতে পারেন নাই, তাহলে দেশকে রক্ষা করার জন্য ৭ তারিখ সকালে আপনি ভোট কেন্দ্রে যাবেন। একটি ভোট দিয়ে আপনি মনে করবেন একটি আগুন সন্ত্রাসি, একটি রাজাকারকে আপনি হত্যা করলেন।

এসময় মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মো. রবিউল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, আইন বিষয়ক সম্পাদক এড ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য শিখন সরকার শিপন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়ার সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, ১৩-১৪-১৫ ওয়ার্ড এর নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »