বুধবার, ২২ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব : সিভিল সার্জন ডাকাতি করতে গিয়ে কিশোরীকে গণধর্ষণ: অস্ত্রসহ গ্রেপ্তার ৪ আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান কর্মসূচী ও চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত: সড়ক অবরোধ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটির যাত্রা শুরু তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন

পাইকপাড়ায় অস্ত্র তৈরির কারখানার সন্ধান : অস্ত্রসহ গ্রেফতার ১

Reporter Name
  • Update Time : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩ Time View
AR.MS পাইকপাড়ায় অস্ত্র তৈরির কারখানার সন্ধান : অস্ত্রসহ গ্রেফতার ১
38 / 100

শহরের পাইকপাড়া এলাকায় একটি বাড়িতে দেশীয় আগেয়াস্ত্র তৈরির কারখানার সন্ধান মিলেছে। এ সময় দুটি দেশীয় তৈরি রিভলবারসহ করিম নামে একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। অভিযানে অস্ত্র তৈরির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর পাইকপাড়া কাদেরিয়া নগর সামিয়া আরা মায়ার বাড়িতে এই অস্ত্র তৈরির কারখানার সন্ধান পায় ডিবি পুলিশ।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা বলেন, আমাদের কাছে একটি তথ্য ছিল বাসাবাড়িতে তৈরি করা কারখানা থেকে দেশীয় অস্ত্র সরবরাহ করা হচ্ছে। এ তথ্যের ভিত্তিতে যিনি তৈরি করেন এবং কারখানাটি শনাক্ত করা হয়। তারই ধারাবাহিকতায় অস্ত্র তৈরির সময় করিম নামে এক কারিগরকে আটক করা হয়। এ সময় ২টি দেশীয় তৈরি রিভলবার ও ওয়ান শুটারগানের একটি পাইপসহ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, করিমের বাড়ি চাঁদপুর। ৯০ দশকে তিনি নারায়ণগঞ্জে আসেন। বর্তমানে নলুয়াপাড়া থাকেন। পাইকপাড়া তার বোনের বাড়িতে এই আগ্নেয়াস্ত্র তৈরির কারখানা পরিচালনা করেন। তিনি পেশায় একজন কবুতর ব্যবসায়ী।

কবুতরের ব্যবসার আড়ালে করিম দীর্ঘদিন যাবৎ এই দেশীয় আগ্নেয়াস্ত্র তৈরি করে আসছেন। পিস্তল রিভলবার ক্রেতার চাহিদা অনুযায়ী এই আগ্নেয়াস্ত্র তৈরি করে সরবরাহ করেন। এই আগ্নেয়াস্ত্র তৈরি করার সরঞ্জামগুলো কোথা থেকে নিয়ে আসে ও কারা কারা তার ক্রেতা এবং কীভাবে বিক্রি হয় সে বিষয়ে পরে বিস্তারিত জানা যাবে।

আটককৃত মো. করিম মিয়া (৫০) নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের নলুয়াপাড়া এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »