শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা অবৈধ সম্পদ অর্জন মামলা: সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল নারায়ণগঞ্জে এসএসসি’র ফলাফলে শীর্ষে

নারায়ণগঞ্জে ৬ দফা মঞ্চ করার ঘোষণা শামীম ওসমানের

স্টাফ রিপোর্টার
  • Update Time : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ২৫ Time View
Shamim Oman 14 3 2024 নারায়ণগঞ্জে ৬ দফা মঞ্চ করার ঘোষণা শামীম ওসমানের
38 / 100

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ৬ দফা আন্দোলনের যে সমাবেশ হয়েছিল টাউন হল ময়দানে এটার সভাপতিত্ব করেছে আমার বাবা সামসুজ্জোহা। আমি ভবিষ্যতে নারায়ণগঞ্জে ৬দফা মঞ্চ করবো। দলমত নির্বিশেষে সেখানে নারায়ণগঞ্জের সঠিক ইতিহাস তুলে ধরা হবে। আমাদের পরবর্তী প্রজন্ম যাতে সঠিক ইতিহাস জেনে আমাদের প্রতি সম্মান দেখায়। বুধবার (১৩ মার্চ) ইফতারের আগে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের তিনি এই সব কথা বলেন। এসময় তিনি নারায়ণগঞ্জের প্রয়াত দুই সাংবাদিকের পরিবারকে ৫ লাখ টাকা করে ১০ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দীপু, সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, আব্দুস সালাম, মাহফুজুর রহমান ও আফজাল হোসেন পন্টিসহ অন্যান্যরা।

শামীম ওসমান বলেন, গত ১০ বছর ধরে আমার ও আমার পরিবার সম্পর্কে অনেকে খারাপ কথা বলছে। তাদের একজন চেক জালিয়াতির কারণে সাজাপ্রাপ্ত হয়ে জেল খেটেছেন। বাকী দুইজনের একজন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এক রাজাকার পুত্র। আমি কখনো কোথাও এর প্রতিবাদ করিনি। কারণ আমি তাদেরকে কাউন্ট করি না। কিন্তু ৭ মার্চ ছিল আমার মায়ের মৃত্যু বার্ষিকী। সেদিন হঠাৎ করে আমার বাবা ও দাদুর সম্পর্কে খুব আপত্তিজনক কথা বলা হয়েছে। ইতিহাসটাকেই বিকৃতি করা হয়েছে। আমি ঘৃণাভরে তাদের এই বক্তব্য প্রত্যাখান করছি। আমি মিডিয়ার মাধ্যমে নারায়ণগঞ্জবাসী ও সৃষ্টিকর্তার কাছে এর বিচার দিলাম।

তিনি বলেন, আমার বাবা এ কে এম সামসুজ্জোহা ৩৭ বছর আগে মারা গিয়েছেন। যিনি মুক্তিযুদ্ধ সংগঠন, ভাষা সৈনিক, বঙ্গবন্ধকে রক্ষা করতে গিয়ে বুকে গুলি খেয়েছেন। যার কথা বঙ্গবন্ধু তার আত্মজীবনীতে বার বার লিখে গেছেন। জাতির পিতার কন্যাও তার বক্তব্যে যার কথা বলেছেন।

শামীম ওসমান আরও বলেন, বার বার নারায়ণগঞ্জকে অশান্ত করার যে অপচেষ্টা চালাচ্ছে, আমি অনুরোধ করবো তাদের কাছে যে আপনাদের বয়স হয়েছে, এইবার বন্ধ করেন। আমি যখন প্রতি মুহুর্তে মুহুর্তে চিন্তা করছি আমার যাওয়ার সময় হয়ে গেছে।

আপনারা আমার চেয়ে বয়সে বড়। ভুল করলে ভুল স্বীকার করাটা লজ্জার কিছু না। কিন্তু ভুলটাকে স্টাবলিস্ট করলে লজ্জার বিষয়, এটা অন্যায়। আমি বিশ^াস করি ওনারা ওনাদের ভুল স্বীকার করবেন। আর আমি দুই একদিনের মধ্যে সকল ডকুমেন্টস নারায়ণগঞ্জ প্রেসক্লাবের মাধ্যমে সকল সাংবাদিকদের কাছে সরবরাহ করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »