বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাংয়ের পৃষ্ঠপোষক শফিকের বিরুদ্ধে ১৫ সংগঠনের বিবৃতি নারায়ণগঞ্জে এনটিভির ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বক্তৃতা করে কখনো কোনো আন্দোলন সফল হয়নি: গয়েশ্বর আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্ত্রাসীদের ফাঁসির দাবিতে যুবলীগের মিছিল আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়া হত্যাকাণ্ডের মুল আসামিসহ গ্রেপ্তার ৪ সরকারী হাসপাতাল উপজেলা পর্যায়ে সাপের বিষ নিধনে এন্টিভেনম রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী নারায়ণগঞ্জের মাদকাসক্তি নিরাময় কেন্দ্র পরিদর্শনে উপ-সচিব যেখানেই থাকো না কেনো সেখানে সফল হওয়ার স্কোপ আছে: ড. আসিফ নজরুল কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী বাদশার প্রচার-প্রচারণায় গণজোয়ার স্ত্রীর মামলায় মাকসুদ চেয়ারম্যান কারাগারে

এমপি শামীম ওসমানের নির্দেশনা নিয়েই মাঠে নামবো: সাজনু

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৪৪ Time View

আল্লাহ চাইলে শামীম ওসমান ভাইয়ের মন নরম করে আমাকে মনোনয়ন দিলে আমি সদর উপজেলা নির্বাচন করবো। আমি যদি মানুষের উপকারে আসি, তাহলে যেন আল্লাহ আমাকে চেয়ারম্যান হিসেবে কবুল করেন, আর যদি উপকারে না আসি তাহলে যেন নির্বাচিত না করেন। আমি এমপি শামীম ওসমানের নির্দেশনা নিয়েই মাঠে নামবো। সদর উপজেলা নির্বাচন ২২ এপ্রিল পর্যন্ত স্থগিত হয়েছে, আমরা পরবর্তী নির্দেশনার অপেক্ষায় আছি। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে গোগনগর ইউনিয়নের তারাবানু কমিউনিটি সেন্টারে গোলাম সারোয়ার কল্যান ট্রাস্ট ও বিকেলে শহরের খানপুর এলাকায় ১১নং ওয়ার্ড যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু।

গোগনগরে মাদক সন্ত্রাস চাঁদাবাজ ইভটিজিং ও ভূমিদুস্য মুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে ‘প্রত্যাশা সামাজিক সংগঠন’-এর উদ্যোগে ঈদ সামগ্রী বতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নাজিরউদ্দিন আহম্মদ, সাধারণ সম্পাদক মোঃ উল্লাহ আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন আহম্মদ, গোগনগর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের মহানগরের সাবেক সভাপতি জুয়েল হোসেন, সদর থানা যুবলীগ নেতা মীয়া সোহেল, আবু সাঈদ শিপলু, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাসুদ রানা, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাসুদ রানা, গোগনগর ইউনিয়ন সাধারণ সম্পাদক মাহেদুল ইসলাম রঞ্জু, ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাদ্দাম হোসেন ও গোগনগর ইউপি কৃষকলীগের সভাপতি ইকবাল হোসেন সারোয়ার প্রমুখ।

এদিকে একই দিনে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের ১১নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে পোলস্টার ক্লাবের সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা সাইফুল ইসলাম রিয়েল সভাপতিত্বে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য শামসুজ্জাম্মান ভাসানী, পোলস্টার ক্লাবের সভাপতি আসাদুজ্জামান, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিমউদ্দিন, ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মাহালুদ্দিন মালু, পঞ্চায়েতের সভাপতি মোয়াজ্জেম হোসেন, জাহাঙ্গীর কবির পোকন, ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম খান, শেখ রাসেল শিশু দেলোয়ার হোসেন, ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাবেদ হোসেন ও সাধারণ সম্পাদক স্বপন সরদার, লিংকু ও ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু প্রমুখ। এরপরে প্রবাসী নাজমুল হাসান রুবেলের অর্থায়নে এক অসহায় পরিবারকে একটি মিশুক উপহার তুলে দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »