বুধবার, ২২ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব : সিভিল সার্জন ডাকাতি করতে গিয়ে কিশোরীকে গণধর্ষণ: অস্ত্রসহ গ্রেপ্তার ৪ আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান কর্মসূচী ও চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত: সড়ক অবরোধ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটির যাত্রা শুরু তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন

ঢাকার রাজপথ কাঁপিয়েছে নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার
  • Update Time : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৩ Time View
দল4 e1696074492912 ঢাকার রাজপথ কাঁপিয়েছে নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের নেতাকর্মীরা

নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সভাপতি দিলারা মাসুদ ময়না ও সাধারণ সম্পাদক আয়শা আক্তার দিনার নেতৃত্বে ঢাকার রাজপথ কাঁপিয়েছে নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের নেতাকর্মীরা।

গতকাল শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে তারা স্লোগানে স্লোগানে শোডাউনের মধ্য দিয়ে নিজেদেরকে জানান দেন তারা।

এদিন নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের গঠনের একদফা দাবিতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করা হয় জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে। আর এই সমাবেশকে কেন্দ্র করে মহানগর মহিলা দলের সভাপতি দিলারা মাসুদ ময়না ও সাধারণ সম্পাদক আয়শা আক্তার দিনার নেতৃত্বে মহিলা দলের নেতাকর্মীরা শুক্রবার দুপুর ১২ টার দিকে শহরের হোসিয়ারী ক্লাবের সামনে থেকে বাসে করে ঢাকার দিকে যাত্রা করেন। এরপর তারা ঢাকায় গিয়ে পল্টন থানার সামনে জড়ো হন। সেই সাথে বিপুল পরিমাণ নেতাকর্মী জড়ো হন। পরবর্তীতে তারা সেখান থেকে ব্যানার ফেস্টুনে সজ্জিত হয়ে স্লোগানে স্লোগারে মুখরিত করে মিছিল নিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে যোগদান করেন। তাদের এই বিশাল মিছিল দেখে মঞ্চ থেকে ঘোষণা দেয়া হয় দিলারা মাসুদ ময়না ও আয়শা আক্তার দিনার নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের একটি বিশাল মিছিল এসেছে। সেই সাথে মঞ্চ থেকে তাদের স্বাগত জানানো হয়। একই সাথে অনুপ্রাণিত হন মহিলা দলের নেত্রীরাও।

এসময় মহানগর মহিলা দলের সভাপতি দিলারা মাসুদ ময়না বলেন, আমরা সরকারকে সতর্ক করে বলতে চাই এখন কোনো মা-বোন আপনাদের কাছে নিরপেক্ষ নির্বাচন চায় না। আমরা রাজপথে থেকে আমাদের অধিকার আদায় করে নিবো। সেই উদ্দেশ্যই আজকে সারাদেশের মহিলা একত্রিত হয়েছে। এখান থেকে আমরা সরকারকে একটি বার্তা দিতে চাই আপনারা শান্তিপূর্ণ নির্বাচন দেন। আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন। অন্যথায় সামনে আপনাদের পরিণতি খুব খারাপ হবে।

মহনগর মহিলা দলের সাধারণ সম্পাদক আয়শা আক্তার দিনা বলেন, লক্ষ লক্ষ মা বোনেরা আজ রাজপথে নেমে এসেছে, কেন নেমে এসেছে? আজকে দ্রব্য মূল্যের যে উদ্ধগতি, মানুষের মৌলিক চহিদা পূরণ করার জন্য নিম্ন মানের খাবারটুকু আজকে মানুষ ঘরে দিতে পারছেনা। আজকে ডিমের হালি কত করে? তেলের কেজি কত করে? আপ্নারা দেখেন সাধারণ মানুষ আজ লক্ষ লক্ষ মা-বোনেরা রাজ পথে নেমে এসেছে। বাংলাদেশের মানুষ নিশ্চিন্তে নিরাপদে ভোট দিতে চায়। তাদের ভোটের অধিকার আদায়ের জন্য, আজকের মা-বোনেরা সব রাজপথে নেমে এসেছে। আমাদের একটাই দাবি নির্দলীয়, নিরপেক্ষ আন্দলনের মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে সারা বাংলাদেশের মানুষকে ভোট দিতে হবে। রাতের আধারে ভোট নয় ঈদের মতো আনন্দ করে আমরা ভোট দিতে চাই। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে অসুস্থ করে রাখা হয়েছে তাকে বিদেশে সু-চিকিৎসার জন্য যেতে দেয়া হচ্ছে না। তাদের লজ্জা নেই তারা আমেরিকা যেয়ে সেংশন খায়। শুনের আজকে শুধু একটা কথা এই সরকারকে বলতে চাই, একাত্তরে দেশ স্বাধীন হয়েছিল শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নেতৃত্বে। নব্বইয়ে এদেশে গনতন্ত্র সৈরাচার বিরোধী আন্দোলন সাকসেস্ হয়েছিলো দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে। এবার গনতন্ত্র সাকসেস্ হবে তারেক রহমানের নেতৃত্বে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »