বুধবার, ২২ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব : সিভিল সার্জন ডাকাতি করতে গিয়ে কিশোরীকে গণধর্ষণ: অস্ত্রসহ গ্রেপ্তার ৪ আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান কর্মসূচী ও চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত: সড়ক অবরোধ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটির যাত্রা শুরু তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন

খালেদা জিয়ার কিছু হলে সকল দায় সরকারের : সাখাওয়াত

স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬ Time View
Sakhowat 1 খালেদা জিয়ার কিছু হলে সকল দায় সরকারের : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আজকে ১৬বছর যাবৎ এই সরকার জোর জবরদস্তি করে ক্ষমতায় বসে আছে।

বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ওই আদালতে আদালতের কাঁধে বন্দুক রেখে একটি মিথ্যা মামলায় সাজা দিয়ে তাকে জেলে রাখা হয়েছে। এই সরকার খালেদা জিয়াকে জেলে রাখা অবস্থায় সঠিকভাবে চিকিৎসা করতে দেয়নি। যার কারনে খালেদা জিয়া আজ অসুস্থ। অসুস্থ খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা করাতে দিচ্ছেনা এই সরকার।

খালেদা জিয়ার কিছু হলে এই সকল দায় সরকারকেই নিতে হবে। তাদের সকল অপকর্মের বিচার একদিন এই বাংলার মাটিতে হবে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

রবিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় নগরীর চাষাড়া মিশন পাড়ায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে এ সমাবেশের আয়োজন করে।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের ১৮ কোটি মানুষের নেত্রী। এদেশের ১৮ কোটি মানুষ চায় বেগম খালেদা জিয়ার মুক্তি ও তাকে বিদেশে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হোক। আজকের এই সভা থেকে আমরা বলতে চাই অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দিন।

আর যদি তাকে মুক্তি উন্নত চিকিৎসা করাতে না দেয়া হয় তাহলে নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণকে নিয়ে এই সরকারকে উৎখাত করে ছাড়বো ইনশাল্লাহ। আগামী দিনে এই অবিচার সরকারের পদত্যআগসহ এক দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে মহানগর সংগঠন নেতাকর্মীরা রাজপথে বলিষ্ঠ ভূমিকা রাখবে।

প্রশাসনকে উদ্দেশ্য করে এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আপনারা হলেন প্রজাতন্ত্রের কর্মচারী, সামনে নির্বাচন। ইতিপূর্বক আপনাদেরকে এই সরকার যেভাবে ব্যবহার করেছে আপনারা সেইভাবে ব্যবহৃত হবেন না। আপনারা এদেশের আইন অনুযায়ী সকলে সাথে সমান আচরণ করুন।

অন্যথায় এদেশের মাটিতে আপনাদের ও বিচার করা হবে। আজকে কিন্তু যারা এ সকল করেছে তাদের বিরুদ্ধে আন্তর্জাতিকভাবে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হচ্ছে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির (ঢাকা বিভাগীয় ) সাংগঠনিক সম্পাদক এড. আবদুস সালাম আজাদ, প্রধান বক্তা বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির (ঢাকা বিভাগীয়) সহ- সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু।

এছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »