মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সারা দেশে খাদ্য গুদামগুলো ডিজিটালাইজড করা হচ্ছে প্রকৃত শিক্ষা সৎ ও নিষ্ঠার সাথে জীবন যাপন করতে শেখায়: এমপি কায়সার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে: গোলাম দস্তগীর গাজী এমপি বন্দরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা পুষ্টি উন্নয়ন ও দারিদ্র হ্রাসকরণের লক্ষ্যে আড়াইহাজারে মাশরুম চাষ দিবস অনুষ্ঠিত পুলিশ সদস্যের কাছে ২ লাখ টাকা নিয়ে গেলেন অজ্ঞানপার্টির সদস্য সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও মিছিল, বাজেট প্রত্যাখ্যান দুর্নীতিবাজকে সরাসরি দুর্নীতিবাজ বলতে শিখুন: দুদক কমিশনার জীবন একটাই, এ জীবন নিয়ে চিকিৎসার নামে হয়রানি মেনে নেয়া হবে না: স্বাস্থ্যমন্ত্রী র‌্যাব পরিচয়ে ৫২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৪

প্রয়োজনে আমি এমপি মনোনয়ন চাইবো : মেয়র আইভী

স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭ Time View
ivy 2 প্রয়োজনে আমি এমপি মনোনয়ন চাইবো : মেয়র আইভী

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে ইঙ্গিত করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জের ডিসি ও এসপি দুই এমপির কথায় চলে। তারা যা বলে তাই তারা শুনেন।

তারা আমাদের নারায়ণগঞ্জবাসির কথা চিন্তা কম করেন। কারণ তারা যা তাদেরকে দেয় আমি তো দিতে পারি না। কারণ আমার কাছে তো আর মোটা অংকের টাকা নাই। ফলে আমি দিতেও পারি না। কারন আমার তো আর এদের মতন বাহিনী নেই।

সোমবার (১১ সেপ্টেম্বর ) সকাল ১১টায় নগর ভবন অডিটোরিয়ামে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০২৩- ২৪ সালের বাজেট ঘোষণা শেষে সুধী সমাবেশে বিভিন্ন জনের প্রশ্নের জবাবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন ।

তিনি বলেন, নারায়ণগঞ্জসহ শহরে কে চাঁদাবাজি ও সন্ত্রাসী করে তা সবাই জানে। শহরের ফুটপাত হকার মুক্ত করার জন্য আমি পদক্ষেপ নিতে যাই। আর উনি এসে হকার বসায়। শহরের ফুটপাতের হকার মুক্ত করতে গিয়ে আমার উপর অতর্কিত হামলা চালানো হয়েছিল।

হত্যার উদ্দেশ্যে গুলি বর্ষণ করা হয়েছিল। সেদিন আমিসহ শত শত আমার সাথে থাকা সাংবাদিক ও আমার নেতাকর্মীরা আহত হয়েছিল। সেদিন পুলিশ মামলাটাও পর্যন্ত নেয়নি। পরবর্তীতে হাইকোর্টের নির্দেশে মামলা নেওয়া হয়েছিল।

তিনি বলেন, শহরে অটোরিকশা চাঁদাবাজি শুরু হয়েছে। এই চাঁদাবাজি গুলো কে করে আপনারা সবাই জানেন। শুধু পুলিশ কিংবা সাংবাদিকের স্টিকার না এমপি স্টিকারও থাকে। এমপির লোকজন শহরে এখন এমপির স্টিকার লাগিয়েও চাঁদাবাজি করে।

কারণ ফুটপাতের হকাররা ও ট্রাক স্ট্যান্ডার লোকজন আমার কথা শোনে না তারা সবাই এমপির কথাই শোনে। এমপি যদি বলে তাহলে একদিনে ফুটপাত থেকে হকার ও নিতাইগঞ্জ থেকে ট্রাক স্ট্যান্ড খালি হয়ে যায়। আর আমি শত অনুরোধ করলেও তারা শোনেন না।

তিনি আরও বলেন, পুরো নারায়ণগঞ্জনগরীকে তারা জিম্মি করে রেখেছে। আর যদি সব সময়ে এমনই হতে থাকে তাহলে তো আমার এমপিগিরিই করতে হবে। প্রয়োজনে আমি এমপি মনোনয়নও চাইবো।

এসময়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ, সুশীল সমাজ, ব্যবসায়ীসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »