শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা

একদিন শেখ হাসিনাকে হারিয়ে পরবর্তী প্রজন্ম আফসোস করবে: শামীম ওসমান

স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ৭২ Time View
Samim Osman 21 01 2024 একদিন শেখ হাসিনাকে হারিয়ে পরবর্তী প্রজন্ম আফসোস করবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, আজ বঙ্গবন্ধুকে হারিয়ে আমরা আফসোস করি, একদিন শেখ হাসিনাকে হারিয়ে আমার বাচ্চারা বা পরবর্তী প্রজন্ম আফসোস করবে। শেখ হাসিনার এখন দলের নয়, সে দেশের সম্পদ। শেখ হাসিনা মানে এক উন্নতির নাম, শেখ হাসিনা মানে এক মানবতার নাম। শেখ হাসিনা মানে মাথা উঁচু করে দাঁড়ানো শেখানো নাম। রবিবার (২১ জানুয়ারি) সন্ধায় জেলার সাংবাদিক ইউনিয়নে (এনইউজে) কার্যালয়ে বাংলাদেশ কল্যান ট্রাষ্ট থেকে প্রাপ্ত অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, মাদক সন্ত্রাস চাঁদাবাজি বন্ধের লক্ষ্যে আমরা যে প্রত্যাশা সংগঠনটি গড়ে তুলছি, সেই সংগঠনটা রাজনৈতিক সংগঠন না। আমার বিশ্বাসের এই সংগঠনটি সফলভাবে কাজ করবে। মাদকের সংখ্যা দিন দিন বাড়ার কারণে ডিভোর্সের সংখ্যা খুব বাড়ছে । আগে মেয়েরা ছেলেদের ডিভোর্স দিতো, এখন ছেলেরা মেয়েদের ডিভোর্স দিচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশের এমন কোন জায়গা নেই যেখানে মাদক নেই। এই মাদকের সাথে সংযুক্ত আছে রাজনীতিবিদ আর প্রশাসন। যে সাংবাদিকরা এই মাদকের সাথে আছেন, আমি গ্যারান্টি দিচ্ছে তারা আসলে সাংবাদিক না। সাংবাদিকতার নামে যেভাবে বিভিন্ন ধরণের অপপ্রচার চালাচ্ছে, ভুল নিউজ করছে, এই ধরনের সাংবাদিকতা বন্ধ করা উচিত।

শামীম ওসমান আরও বলেন, শেখ হাসিনা মানে বিশ্বকে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে বলবে আমরা এগিয়ে যাচ্ছি। মৃত্যুকে ভয় না করার নাম হচ্ছে শেখ হাসিনা। পিতা-মাতা ভাই বোন সব হারিয়ে মানুষের বুকে নিজের পরিবারকে খুঁজে পাওয়ার নাম হচ্ছে শেখ হাসিনা। শেখ হাসিনা শুধু সাংবাদিকদের জন্য নয়, সকল শ্রেণীর মানুষের জন্যই কোনো না কোনো উন্নয়নের দিক নিদর্শন হয়ে গেছেন।

এমপি শামীম ওসমান বলেন, এমন বাংলাদেশের মানুষ নেই যে কোন না কোন ভাবে শেখ হাসিনা থেকে উপকৃত হয়নি। করনার সময় নারায়ণগঞ্জের মত বড় একটা শহরকে সামাল দেয়াটা খুব বড় বিষয় ছিল। আমি হসপিটালে এক একজন রোগী ভর্তি করেছি, আর নফল নামাজ পড়েছি। মানুষের ঘরে খাবার পৌঁছে দেয়াসহ বিভিন্ন ধরনের সহযোগিতা আমরা করেছি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পর আমরা এমন নেতৃত্বে কাউকে পাইনি। আজ বঙ্গবন্ধু বেঁচে থাকলে আরো ২০ বছর আগে বাংলাদেশে জাপান বা সিঙ্গাপুরের মতো উন্নত হয়ে যেত।

চেক বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, ড. রুমন রেজা, বর্তমান সভাপতি আরিফ আলম দীপু, সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আমীর হোসেন স্মিথ,নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, সিনিয়র সাংবাদিক দীলিপ কুমার মন্ডল প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »