বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব : সিভিল সার্জন ডাকাতি করতে গিয়ে কিশোরীকে গণধর্ষণ: অস্ত্রসহ গ্রেপ্তার ৪ আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান কর্মসূচী ও চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত: সড়ক অবরোধ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটির যাত্রা শুরু তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন

যাত্রীবাহী সিএনজি ও লরির মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত ৫

বন্দর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৮ Time View
Late 2 যাত্রীবাহী সিএনজি ও লরির মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত ৫

বন্দরে বেপরোয়া কন্টেইনার বাহী লরি ও যাত্রীবাহী সিএনজি মুখমুখি সংঘর্ষে ইসরাত জাহান তানহা (১৮) নামে কারিগরি শিক্ষা বোর্ডের এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় চালকসহ ৫ জন গুরুত্বর জখম হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

দূর্ঘটনায় আহত চালক আমির হোসেনের নাম জানাগেলেও বাকি ৪ জনের নাম পরিচয় পাওয়া যায়নি। বৃহস্পতিবার (৩১ আগস্ট) বেলা পৌনে ১২টায় বন্দর উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের আন্দিরপাড়স্থ বাইতুল নূর জামে মসজিদের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত শিক্ষার্থী ইসরাত জাহান তানহা রুপগঞ্জ থানার মাছিমপুর এলাকার ফারুক ভূইয়া মেয়ে। দূর্ঘটনার খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রুপগঞ্জ গাউছিয়া থেকে ঢাকা মেট্রো খ-১১-৪২৬৯ নাম্বারের একটি সিএনজি ৫ জন যাত্রী নিয়ে বেলা পৌনে ১২টার সময় মদনপুর বাসস্ট্যান্ডে আসার পথে বন্দর উপজেলার আন্দিরপাড়স্থ বাইতুন নূর জামে মসজিদের সামনে আসলে ওই সময় ঢাকা মেট্রো ট ৮২-০১১২ নাম্বারের কন্টেইনারবাহী একটি লরি সামনে চাকা ফেঁটে গিয়ে যাত্রীবাহী সিএনজি উপরে উঠে গেলে ঘটনাস্থলে ইসরাত জাহান তানহা নামে এক শিক্ষার্থী নিহত হয়। এ ঘটনায় সিএনজি চালকসহ ৫ জন গুরুত্বর আহত হয়।

এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার ইনর্চাজ পুলিশ পরিদর্শক রেজাউল করিম জানান, যাত্রীবাহী সিএনজি ও লরি মুখোমুখি সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত হয়েছে। র্দূঘটনার পর থেকে ঘাতক লরি চালক পলাতক রয়েছে। র্দূঘটনা কবলিত লরিটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »