শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা

বন্দরে ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ কাভার্ডব্যান চালক-হেলপার গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ১১৭ Time View
Bondor Fansidil বন্দরে ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ কাভার্ডব্যান চালক-হেলপার গ্রেপ্তার

বন্দরে ৪৯৪ বোতল ফেনসিডিলসহ কাভার্ডভ্যান চালক ও হেলপারকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় মাদক দ্রব্য পরিবহন কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো-কাভার্ডভ্যান চালক তহিদুল আলম (২৭) ও হেলপার জেবল হক (২৫)। শুক্রবার (১৫ ডিসেম্বর) বন্দর উপজেলার চাঁনপুরস্থ মদনপুর-আড়াইহাজার সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশী অভিযানের চালিয়ে ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়। র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়- তারা উভয়ই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল কুমিল্লা জেলা হতে আনায়ন করে নারায়ণগঞ্জ’সহ দেশে বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। তাদের বিরুদ্ধে বন্দর থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »