শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা

বন্দরে মিশুক ছিনতাই করতে গিয়ে চালককে হত্যা, গ্রেপ্তার ২

বন্দর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ১০৭ Time View
Misuk chalok বন্দরে মিশুক ছিনতাই করতে গিয়ে চালককে হত্যা, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জের বন্দরে মিশুক চালক জাকির (১৯) হত্যার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে মিশুকে ব্যবহৃত ব্যাটারি, নগদ ২ হাজার ৯০০ টাকা ও হত্যার কাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বন্দর একরামপুর এলাকার মো. আজিজুলের ছেলে মো. শাহীন (২৩), ও একই এলাকার হরিপদ চন্দ্র সুত্রধরের ছেলে সুমন কুমার সুত্রধর (৩৬)।

বন্দর থানা পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানিয়েছে, ৬ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় তারা জাকিরের ব্যাটারি চালিত মিশুক ছিনতাইয়ের উদ্দেশ্যে ইস্পাহানী ঘাট থেকে ভাড়া করে বিভিন্ন কৌশলে বন্দর থানাধীন সাবদী এলাকায় মোহনপুর কবরস্থান রোডের নির্জন স্থানে নিয়ে গিয়ে রাত সাড়ে ৮টার দিকে গলায় ছুরিকাঘাতে মৃত্যু নিশ্চিত করে। পরে পাশের গর্তে লাশ গোপন করে পালিয়ে যায়।

পুলিশ আরও জানায়. গত ৬ ডিসেম্বর বিকাল ৫টায় জাকির তার ব্যাটারি চালিত মিশুক নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্ত সে বাড়িতে ফিরে না আসায় তার পরিবারের লোকজন খোজা-খোজি অব্যাহত রাখেন। পরবর্তীতে গত ১১ ডিসেম্বর বিকেল অনুমান সাড়ে ৩টায় স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে থানা পুলিশ মৃত দেহ সনাক্ত করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় ভিকটিম জাকিরের বাবা আলম বাদশা অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা করেন।

মামলার সূত্র ধরে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তথ্য-প্রযুক্তির মাধ্যমে গত ১২ ডিসেম্বর ভোর রাত ৪টায় অভিযান পরিচালনা করে আসামির অবস্থান সনাক্ত পূর্বক বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার পাদ্রীশীবপুর নামক এলাকা হতে আসামী মো. শাহীনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে অপর আসামি সুমন কুমার সুত্রধরকে বন্দর থানার নবীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করা হয়।

বুধবার (১৩ ডিসেম্বর) তাদের আদালতে পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »