বুধবার, ২২ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব : সিভিল সার্জন ডাকাতি করতে গিয়ে কিশোরীকে গণধর্ষণ: অস্ত্রসহ গ্রেপ্তার ৪ আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান কর্মসূচী ও চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত: সড়ক অবরোধ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটির যাত্রা শুরু তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন

ফতুল্লায় হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৬৫ Time View
madok 2 ফতুল্লায় হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
38 / 100

ফতুল্লায় ২৫ গ্রাম হেরোইন সহ তিন মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার আল-বারাকা আবাসিক এলাকার শরীফ হোসেনের ভাড়াটিয়া মৃত হজরত আলীর পুত্র মোঃ শফিকুল ইসলাম (৪৮),নারায়নগঞ্জ সদর থানার পাইকপাড়ার মৃত আফাজ উদ্দিনের পুত্র মোঃ আয়াত উল্লাহ (৩৮) ও একই এলাকার মৃত মুরাদ মিয়ার পুত্র মোঃ রফিক (৫৫)।

সোমবার (১৪ আগষ্ট) সন্ধ্যায় তাদের কে ফতুল্লা মডেল থানার গোয়ালবন্দ আবাসীক এলাকা থেকে গ্রেপ্তার করে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে ২৫ গ্রাম হেরোইন উদ্ধার করে।

জানা যায়, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের বিত্তিতে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফজলুল হক খান,সহকারী উপ-পরিদর্শক রোকনুজ্জামান,মামুনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ফতুল্লা মডেল থানার গোয়ালবন্দ আবাসীক এলাকায় অভিযান চালিয় ২৫ গ্রাম (২৫০ পুরিয়া) হেরোইন সহ শফিকুল ইসলাম, আয়াতউল্লাহ ও রফিক কে গ্রেপ্তার করে।

এ বিষয়ে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদক মামলা দায়ের সহ গ্রেপ্তারকৃতদের সোপর্দ করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »