শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা অবৈধ সম্পদ অর্জন মামলা: সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল নারায়ণগঞ্জে এসএসসি’র ফলাফলে শীর্ষে

ফতুল্লায় কিশোরী অপহরণের অভিযোগে যুবক আটক

স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৮৩ Time View
RAB 3 750x445 1 ফতুল্লায় কিশোরী অপহরণের অভিযোগে যুবক আটক
38 / 100

ফতুল্লায় অপহরণের অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃত যুবক জাহারনামীয় পলাতক আসামী ও অপহরণ চক্রের মূল হোতা। সোমবার (১৪ আগস্ট) ফতুল্লা কুতুবপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার হেফাজত থেকে ভিকটিম কিশোরী (১৬)কে উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃত যুবকের নাম মো. হানিপুর রহমান ওরফে আরিফুল (৩২)। সে লালমনিরহাট পাটগ্রাম মির্জার কোর্ট মাজার এলাকার মো. মজিদ হোসেন ওরফে সিরাজুল ইসলামের ছেলে।

র‌্যাব-১১ মিডিয়া অফিসার (সিনিয়র এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, দিনাজপুর ফুলবাড়ী থানার মামলা নং-১০/১৪৩ তারিখ ১৩/০৮/২০২৩, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন আইন (সংশোধনী ২০০৩) এর ৭/৩০ ধারার এজাহারনামীয় পলাতক আসামী ও অপহরণ চক্রের মূল হোতা মো. হানিপুর রহমান ওরফে আরিফুল। সে এবং ভিকটিম কিশোরী(১৬) উভয় পূর্ব পরিচিত। মামলার বাদীর নাতনী হয়। ভিকটিম ছোট বেলা হতে বাদীর বাসায় অবস্থান করে ফুলবাড়ীর ‘দৌলতপুর গোয়ালপাড়া উচ্চ বিদ্যালয় হতে এসএসসি পরীক্ষা দিয়ে বর্তমানে রেজাল্টের অপেক্ষায় রয়েছে।

তিনি আরও জানান, গত ১৪ জুলাই অভিযুক্ত মো. হানিপুর রহমান ওরফে আরিফুল বাদীর বাড়ীতে বেড়ানোর জন্য আসিয়া ভিকটিমকে প্রেম ভালোবাসার কু-প্রস্তাব দিলে উক্ত বিষয়টি ভিকটিম বাদীকে জানায়। পরবর্তীতে বাদী বিবাদীকে এই বিষয়ে জিজ্ঞেস করলে অভিযুক্ত আরিফুল ক্ষিপ্ত হয়। এরই প্রেক্ষিতে ২১জুলাই দুপুর অনুমান ১২টায় বাদীর বাড়ীর উত্তর পার্শ্বে লিচু বাগান সংলগ্ন কাঁচা রাস্তা থেকে আরিফুল তার সহযোগী অজ্ঞাতনামা বিবাদীগনের সহায়তায় ভিকটিমকে একটি অজ্ঞাতনামা মোটরসাইকেলে করে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। ঘটনার পর থেকে উক্ত আসামী আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী কর্তৃক গ্রেপ্তার এড়ানোর জন্য আত্মগোপনে ছিল।

র‌্যাব জানায়, অপহরণের সাথে জড়িত অপহরণ চক্রের মূলহোতা পলাতক আসামীকে গ্রেপ্তারের ও ভিকটিমকে উদ্ধারের লক্ষ্যে র‌্যাব-১১ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেপ্তারের চেষ্টা করে। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অপহরণ মামলার পলাতক অপহরণ চক্রের মূলহোতা ও তার অবস্থান নিশ্চিত হয়ে আটক করতে সক্ষম হয় এবং তাহার হেফাজত হতে ভিকটিম কিশোরী(১৬)’কে উদ্ধার করা হয়। আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য দিনাজপুর ফুলবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »