মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সারা দেশে খাদ্য গুদামগুলো ডিজিটালাইজড করা হচ্ছে প্রকৃত শিক্ষা সৎ ও নিষ্ঠার সাথে জীবন যাপন করতে শেখায়: এমপি কায়সার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে: গোলাম দস্তগীর গাজী এমপি বন্দরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা পুষ্টি উন্নয়ন ও দারিদ্র হ্রাসকরণের লক্ষ্যে আড়াইহাজারে মাশরুম চাষ দিবস অনুষ্ঠিত পুলিশ সদস্যের কাছে ২ লাখ টাকা নিয়ে গেলেন অজ্ঞানপার্টির সদস্য সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও মিছিল, বাজেট প্রত্যাখ্যান দুর্নীতিবাজকে সরাসরি দুর্নীতিবাজ বলতে শিখুন: দুদক কমিশনার জীবন একটাই, এ জীবন নিয়ে চিকিৎসার নামে হয়রানি মেনে নেয়া হবে না: স্বাস্থ্যমন্ত্রী র‌্যাব পরিচয়ে ৫২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৪

২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে: গোলাম দস্তগীর গাজী এমপি

রূপগঞ্জ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৬ Time View
Rupgonj Upojala Porishiod 11 5 24 ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে: গোলাম দস্তগীর গাজী এমপি
38 / 100

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সব ক্ষেত্রে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, অতীতে কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। এ লক্ষ্যেই শেখ হাসিনা সরকার কাজ করছে।’ মঙ্গলবার (১১ জুন) দুপুরে রূপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে রূপগঞ্জ উপজেলা পরিষদের ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, ‘আজকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশের উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রীর দূরদর্শী চিন্তা-চেতনা এবং সঠিক নেতৃত্বের জন্য নানা প্রতিকূলতা অতিক্রম করে বাংলাদেশ উন্নয়ন যাত্রা অব্যাহত রেখেছে এবং দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা। সঞ্চালনা করেন রূপগঞ্জ উপজেলা ডেভেলপমেন্ট অফিসার মোহাম্মদ সোহেল রানা।

এ সময় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মাহমুদ রাসেল, রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, রূপগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রিয়া ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজসহ অনেক।

বাজেট আলোচনা অনুষ্ঠানে ২০২৪-২০২৫ অর্থ বছরে ২১ কোটি ৩৩ লাখ ৯১ হাজার ৪০২ টাকা ৪০ পয়সার বাজেট ঘোষণা করা হয়। এ বাজেট ঘোষণা করেন রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী মেহমুদ মুরশেদ উল আল-আমিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »