বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব : সিভিল সার্জন ডাকাতি করতে গিয়ে কিশোরীকে গণধর্ষণ: অস্ত্রসহ গ্রেপ্তার ৪ আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান কর্মসূচী ও চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত: সড়ক অবরোধ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটির যাত্রা শুরু তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন

মানবিক মূল্যবোধে যুব উৎসব করলো মানব কল্যাণ পরিষদ

স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২ Time View
MKP 01 18 02 2024 মানবিক মূল্যবোধে যুব উৎসব করলো মানব কল্যাণ পরিষদ
38 / 100

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে মানবিক মূল্যবোধে যুব উৎসব করেছে মানব কল্যাণ পরিষদ। নারায়ণগঞ্জ চাষাঢ়াস্থ মাধবীলতা সিটি প্লাজায় সাংগঠনিক মিলনায়তনে স্বেচ্ছাসেবী ও উদ্যোক্তাদের নিয়ে যুব উৎসব অনুষ্ঠিত হয়। মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের প্রসিকিউটর ফৌজিয়া মুবাশ্বেরাহ নীলিম।

MKP 02 18 02 2024 মানবিক মূল্যবোধে যুব উৎসব করলো মানব কল্যাণ পরিষদ

প্রধান অতিথি মাতৃভাষার তাৎপর্য তুলে ধরে তার বক্তব্যে বলেন, দেশ ও জাতি গঠনে সকলকে ঐক্যবদ্ধভাবে সামাজিক সচেতনতায় মাদককে না বলতে হবে এবং জীবনকে ভালোবাসতে হবে। মাদকের বিরুদ্ধে প্রশাসন যথেষ্ট আন্তরিক রয়েছে উল্লেখ করে তিনি বলেন, এজন্য শুধু আপনাদের সহযোগীতা প্রয়োজন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাহেরাস মেকওভার বিউটি সেলুন এন্ড ট্রেনিং সেন্টারের পরিচালক মাইহার মিম। তিনি বলেন, নারীরা এখন আর পিছিয়ে নেই। প্রশিক্ষিত হয়ে আত্মনির্ভরশীল হচ্ছে। মানব কল্যাণ পরিষদের স্বাস্থ্য বিষয়ক সচিব কাজী ইমরুল কায়েসের উপস্থাপনায় যুব উৎসবে দিক নির্দেশনামূলক স্বাগত বক্তব্য রাখেন মহাসচিব মোঃ নিজাম উদ্দিন।

এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের অর্থ সচিব শাহাদাত হোসেন তৌহিদ, সাংগঠনিক সচিব আকবর হোসাইন জনি, সাংগঠনিক টীম লিডার বুবলি আক্তার। এতে সাংগঠনিক কর্মসূচী পাঠ করেন নির্বাহী সচিব ইফতেসাম।

আনন্দ বিনোদনে সৃজনশীল সাহিত্য চর্চায় লেখা পাঠ করেন সাদিয়া আফরিন তমা ও সঙ্গীত পরিবেশন করেন পপি সুলতানা। এছাড়াও অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করেন গণমাধ্যমকর্মী আহসানুল হাবীব সোহাগ, সমাজকর্মী রাকিবুল ইসলাম ইফতি, নারী উদ্যোক্তা ইসরাত বেগম, উদ্যমী নারী আয়শা হক, বিউটিশিয়ান সুলতানা আফরোজ, আত্মপ্রত্যয়ী নারী তানিয়া আক্তার ও দীপা ঘোষ প্রমুখ। অনুষ্ঠানে নারী উদ্যোক্তা লতিফা বেগম সংগঠনের চেয়ারম্যান ও অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান। উপস্থিত অনেকেই অনুভূতি প্রকাশ করে বলেন, আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এবং নারীদের কল্যাণে মানব কল্যাণ পরিষদ অপরিসীম ভূমিকা রেখে চলেছে। পুরুষ ও নারী সমন্বয় করে মানবিক কার্যক্রমগুলো চালিয়ে নিচ্ছে। যার ফলে মাঝেমধ্যে সমাজকর্মীরা অপপ্রচারেরও শিকার হচ্ছে। কিন্তু তারপরও সমাজকর্মী ও উদ্যোক্তারা থেমে নেই। অগ্রগামী হয়ে তাদের মানবিক কাজগুলি অব্যাহত রেখে চলেছে।

অনুষ্ঠানে সকল স্বেচ্ছাসেবী ও উদ্যোক্তাগণ কেক কেটে আগামীর প্রত্যয়ে নতুন কিছু করার পরিকল্পনায় সকলের সমন্বয়ে মানবিক মূল্যবোধে সামাজিক অবক্ষয় রোধে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে যুব প্রশিক্ষণের সনদপত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »