শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা অবৈধ সম্পদ অর্জন মামলা: সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল নারায়ণগঞ্জে এসএসসি’র ফলাফলে শীর্ষে

বিটিএসের জন্য নয় ফতুল্লার সেই কিশোরী অভিমানে ঘর ছেড়েছে

ফতুল্লা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ১৫ Time View
Fatullah BTS Woman বিটিএসের জন্য নয় ফতুল্লার সেই কিশোরী অভিমানে ঘর ছেড়েছে
38 / 100

বিটিএসের জন্য নয় বাবা-মায়ের সাথে অভিমান করে ঘর ছেড়েছিলো ফতুল্লার সেই কিশোরী। কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের সাথে যোগ দিতে ঘর ছেড়েছে বলা হলেও আসলেই সে ঘর ছেড়েছে বাবা মায়ের সাথে অভিমান করে। পুলিশ ঐ কিশোরীকে উদ্ধারের পর জানিয়েছেন এ তথ্য। ১২ এপ্রিল (শুক্রবার) সকালে কিশোরী কে তার বাবা- মায়ের জিম্মায় দেয় পুলিশ।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আযম মিয়া সাংবাদিকদের জানায়, কিশোরীর বাবা সাধারন ডায়েরী করার সময় পুলিশকে মিথ্যে বলেছে যে, কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের সাথে যোগ দিতে ঘর ছেড়েছে তার মেয়ে। কিন্ত কিশোরী তার বাবা-মায়ের উপস্থিতিতে বলেন, বাবা মায়ের সাথে অভিমান করেই সে বাসা থেকে বের হয়ে গাজীপুরস্থ তার এক বান্ধবীর বাসায় চলে গিয়েছিলো। বাবা-মায়ের পছন্দের পাত্রকে সে বিয়ে না করতে চাওয়ায় সে ঘর ছেড়েছে।

ওসি আরো জানান, কিশোরীর বাবার দায়ের করা সাধারন ডায়েরীর পর তদন্তকারী কর্মকর্তা খালেদ তথ্য প্রযুক্তির সহায়তায় তার অবস্থান নিশ্চিত হয়ে যোগাযোগ করে কৌশলে থানায় ডেকে নিয়ে আসে। পরবর্তীতে তার বাবা-মাকে থানায় এনে কিশোরীকে তাদেরকে বুঝিয়ে দেয়া হয়।

প্রসঙ্গত: গত ৪ এপ্রিল সকাল সাড়ে ১০টায় ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের শিয়াচর এলাকার বাসা থেকে পালিয়ে যায় কিশোরী। তখন কিশোরীর বাবা বলেছিলেন, ‘আমার মেয়ে গতবছর স্থানীয় একটি মাদরাসা থেকে দাখিল পাস করেছে। বাসায় একা থাকায় সবসময় মোবাইলে গেমস খেলতো এবং ইউটিউবে গান ও সিনেমা দেখতো। সবসময় মোবাইল নিয়ে ব্যস্ত থাকায় সে খাওয়া-দাওয়া কমিয়ে দেয়। এজন্য প্রায় সময় তাকে বুঝাতাম। সে বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের কিছু ছবি রেখে যায়। বাসায় ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে। এমন অবস্থায় সে যেকোনো সময় নিজের বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »