বুধবার, ২২ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব : সিভিল সার্জন ডাকাতি করতে গিয়ে কিশোরীকে গণধর্ষণ: অস্ত্রসহ গ্রেপ্তার ৪ আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান কর্মসূচী ও চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত: সড়ক অবরোধ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটির যাত্রা শুরু তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন

নারায়ণগঞ্জে পুলিশের চেকপোস্ট: তল্লাশী

স্টাফ রিপোর্টার
  • Update Time : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৫ Time View
ChakPost নারায়ণগঞ্জে পুলিশের চেকপোস্ট: তল্লাশী

আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশকে ঘিরে নারায়ণগঞ্জে কয়েকস্থানে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি করছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। শনিবার (২৮ অক্টোবর) সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, মৌচাক, মাদানীনগর মাদ্রাসার বিপরীতে, কাঁচপুর, ঢাকা-সিলেট মহাসড়কে রূপগঞ্জের তারাবো, কাঞ্চল-কুঁড়িল বিশ্বরোড ৩০০ ফুট সড়কের কাঞ্চন মোড়ে এবং ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে পাগলা এলাকায় চেকপোস্টে তল্লাশি ও কঠোর নজরদারি করছে জেলা পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা। এসব মহাসড়কে চলাচলরত ব্যক্তিগত যানবাহন ও গণপরিবহনগুলোতে তল্লাশির পাশাপাশি সন্দেহভাজন যাত্রীদের পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। এ ছাড়া ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে দুটি চেকপোস্ট বসিয়ে তল্লাশি ও নজরদারি করছে র‌্যাব-১১ ব্যাটেলিয়ানের কয়েকটি টীম। এদিকে এখন পর্যন্ত মহাসড়কে স্বাভাবিকভাবে যানবাহন চলাচল করছে। কোথাও যাত্রীদের ভোগান্তির খবর পাওয়া যায়নি।

সকাল থেকে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জের ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক ঘুরে দেখা গেছে, ঢাকায় দুটি দলের সমাবেশের কারণে যানবাহন চলাচল ছিল স্বাভাবিক দিনের তুলনায় খুবই কম। পাশাপাশি যাত্রীর সংখ্যাও কম। মহাসড়কে চলাচলরত যানবাহনগুলোতে অধিকাংশ সিট খালি দেখা গেছে।

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সাইনবোর্ডসহ বিভিন্ন চেকপোস্ট পরিদর্শন করে বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, দুটি সমাবেশ কেন্দ্র করে কেউ যাতে কোনো ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করে জনগণের জানমালের ক্ষতি করতে না পারে; সেজন্য সব মহাসড়কে কঠোর সতর্কতা অবলম্বন করা হচ্ছে। পাশাপাশি কোন যানবাহনে অস্ত্র বা বিস্ফোরক আছে কি না তা নিশ্চিত হতে তল্লাশি করছে পুলিশ।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, ঢাকায় দু’টি সমাবেশ কেন্দ্র করে আজকে আমরা বাড়তি সতর্কতা অবলম্বন ও জনগণের জানমাল রক্ষায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছি। এখন পর্যন্ত জেলায় শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে। কোথাও কোন ধরনের নাশকতা বা বিশৃঙ্খলার খবর পাইনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »