বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব : সিভিল সার্জন ডাকাতি করতে গিয়ে কিশোরীকে গণধর্ষণ: অস্ত্রসহ গ্রেপ্তার ৪ আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান কর্মসূচী ও চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত: সড়ক অবরোধ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটির যাত্রা শুরু তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন

আমাদের সবাইকে প্রস্তুতি নিতে হবে : শামীম ওসমান

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৬১ Time View
15 August Shamim Osman আমাদের সবাইকে প্রস্তুতি নিতে হবে : শামীম ওসমান
38 / 100

নারায়ণগঞ্জ:৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান বলেছেন, আমাদের সবাইকে প্রস্তুতি নিতে হবে। আগামী দুই-তিন মাস ওই খুনিরা অতীতে যেই ধরনের ঘটনা ঘটিয়েছে তার চেয়েও ভয়ংকর ধরনের ঘটনা তারা ঘটানোর চেষ্টা করবে। বাংলাদেশকে তারা ব্যর্থ রাষ্ট্র করার জন্য লন্ডন থেকে বসে এবং মৌলবাদী শক্তির উত্থানের জন্যে যা যা কিছু পরিকল্পনা করার দরকার তারা তা করছে। আজ (১৫ আগস্ট) সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শোকের দিনে একটা কথা বলতে চাই ৭৫ এর ১৫ই আগস্টে একসঙ্গে ২৬ জনকে হত্যা করা হয়েছে। আল্লাহ তায়ালার অশেষ রহমত যে দুই (শেখ হাসিনা ও শেখ রেহেনা) বোন সেদিন জার্মানিতে ছিলেন। সেদিন সমস্ত স্বপ্ন ধ্বংস করে দেয়া হয়েছিল, আমরা স্বপ্ন দেখা ভুলে গিয়েছিলাম। আল্লাহ তায়ালার হুকুমে শেখ হাসিনা থাকাতে বাংলাদেশের মানুষ আবার স্বপ্ন দেখছে এবং স্বপ্ন বাস্তবায়ন করছে।

শামীম ওসমান বলেছেন, আওয়ামী লীগ করি বা কোন দল করি সেটা ব্যাপার না। এ দেশটা আমাদের সবার এ দেশটাকে বাঁচাতে হবে। বঙ্গবন্ধু চলে যাওয়ার পর দেশ পিছিয়ে গিয়েছিলেন, শেখ হাসিনা চলে গেলে দেশ আর আগাতে পারবে না। অন্তত পক্ষে আগামী ৫০ বছরেও। বাংলাদেশের মানুষের সম্পদ শেখ হাসিনা। তিনি স্বপ্ন দেখান এবং স্বপ্ন বাস্তবায়ন করান। শোককে শক্তিতে রুপান্তরিত করে বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করাচ্ছেন। আমাদের সকলের তার পেছনে দাড়ানো প্রয়োজন।

দেলোয়ার সাঈদীর মৃত্যু নিয়ে শামীম ওসমান বলেন, দেলোয়ার হোসেন সাঈদীকে চাঁদে দেখা গেছে এমন কথা বলে ২১ জন মানুষকে হত্যা করা হয়েছিল। যারা দেলোয়ার হোসেন সাঈদীকে চাঁদে দেখা গেছে বলে ইসলামকে ব্যবহার করে মানুষকে হত্যা করে তাদের কাছে এর চেয়ে বেশি ভালো কিছু আশা করা যায় না। যারা ৭১ সনে আমাদের ৩০ লক্ষ মানুষের রক্ত নেয়ার জন্য পাকবাহিনীকে সাহায্য করেছে তাদের কাছে এর চেয়ে ভালো আশা করা যায় না। পৃথিবীর কোনো দেশে নাই যারা স্বাধীনতার বিরোধীতা করেছিলো তারা রাজনীতির সুযোগ পায়। আমাদের দেশই একটা অভাগা দেশ যেখানে ওরা এখানো কথা বলে যাচ্ছে, আর আমাদের তরুণ সমাজ চুপ করে তাদের কথা শোনে। আমার মনে হয় ৩০ লক্ষ শহীদের আত্মা আর দুলক্ষ মা-বোনের স্রব তাদের বিবেকের কাছে আজকে লজ্জিত হচ্ছে, তাদের বিবেকে প্রশ্ন আসছে যে কেনো কথা বলবে? তাই সবার উদ্দেশ্যে বলি এবার ঘুমিয়ে থেকেন না জেগে উঠুন দেশকে বাঁচাতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক প্যানেল মেয়র কাউন্সিলর শাহ জালাল বাদল, শ্রমিক নেতা মোঃ আশরাফ উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি প্রার্থী আমিনুল হক ভূইয়া রাজু, যুবলীগ নেতা তোফায়েল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা নেতা খন্দকার মানিক মাস্টার, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের আহবায়ক আব্দুস সামাদ বেপারী, যুবলীগ নেতা হুমায়ুন কবির প্রমুখ। এছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »