বুধবার, ২২ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব : সিভিল সার্জন ডাকাতি করতে গিয়ে কিশোরীকে গণধর্ষণ: অস্ত্রসহ গ্রেপ্তার ৪ আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান কর্মসূচী ও চতুর্থ বর্ষপূর্তি উদযাপন ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত: সড়ক অবরোধ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ ৮ম জেলা কমিটির যাত্রা শুরু তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন

আমরা তো আরও বড় বড় জিনিস নিয়ে খেলি : মাওলানা ফেরদাউসুর রহমান

স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ৩ Time View
Ulama Porishod 01 আমরা তো আরও বড় বড় জিনিস নিয়ে খেলি : মাওলানা ফেরদাউসুর রহমান

আরে, আমরা তো আরও বড় বড় জিনিস নিয়ে খেলি। এটা কি খেলার জিনিস। ১৮/১৯ জন লোক নিয়ে চ্যালেঞ্জ করে। এটা কি হাস্যকর বিষয় না। তাই সত্যিকার অর্থে এখানে আমার বক্তব্য দিতে লজ্জা লাগে। কার বিরুদ্ধে বক্তব্য দিবো। তার নাম নেয়ার মতো লোক আমরা? তখন উপস্থিত মুসুল্লিরা চিৎকার করে বলেন না। শুক্রবার (৬ অক্টোবর) জুমআর নামাজের পর ডিআইটি মসজিদের সামনে থেকে বিপুল সংখ্য মুসুল্লির অংশগ্রহণে এক বিক্ষোভ মিছিলের প্রারম্ভে উপরোক্ত কথাগুলো বলেন মাওলানা ফেরদাউসুর রহমান। নারায়ণগঞ্জ শহরের ডিআইটি মসজিদের খতিব আল্লামা আব্দুল আউয়ালের বিরুদ্ধে আহলে সুন্নাত ওয়াল জামাআতের নেতা মাওলানা গাজী মোঃ তামিম বিল্লাহ আল কাদরীর কটুক্তির প্রতিবাদ ও তাদের অপতৎপরতা বন্ধের দাবিতে এ বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদ।

মাওলানা ফেরদাউস আরো বলেন, আমরা আগেই বলছি। এই যে জসনে জুলুসের নামে গোটা রাস্তা ব্লক করে এবং গলায় মালা পড়ে। আরে ব্যাটা রুসুলের শান কোথায় আর তুই গলায় মালা পড়ার তুই কে? আরে আল্লাহর রাসুল হচ্ছে আমাদের কলিজার টুকরা। আব্দুল আউয়াল সাহেব নারায়ণগঞ্জের সমস্ত তৌহিদী জনতাকে জানিয়েছেন, তাদের হৃদয়ে রসুলের প্রেম ভালোবাসা কিভাবে করতে হয় তা জানিয়েছেন। আর তোমরা বেদাতের আখড়া করতেছো। খোদার কসম করে বলি মুরব্বি (আব্দুল আউয়াল) যদি ঘোষণা দেয় আগামীতে তোমাদেরকে রাস্তায় নামতে দিবো না। কাদের সাথে কথা বল? হিসেব করে কথা বইলো। রেকর্ড যদি ফাঁস করি সমস্যা আছে। ধরা পড়ছিলা না। ভুইলা গেছে। আরে ব্যাটা আব্দুল আউয়াল তো দুরের কথা, আগে জামাল উদ্দিন বারীর সাথে খেলতে আয়। কোথায় খেলবি? পালাইবার জায়গা পাবি না। সাবধান করে দিচ্ছি। এখানে বসে থাকবো আর বলবো আয়, তখন কই যাইবো, ওগুলারে আর খুঁজে পাওয়া যাবে না। আমরা পরীক্ষিত লোক।

তিনি বলেন, তবে সরকারকে একটা কথ বলি, এই যে ইসলামি ফাউন্ডেশন জায়গায় মসজিদ করছে, এই মসজিদের সুনাম কেনো হয় না জানেন? তার কারণ সঠিক নেতৃত্বের কাছে আপনারা মসজিদ দিতে পারেন নাই। মডেল মসজিদের নেতৃত্ব আপনারা বেদাতি, মাজার পূজারিদের হাতে দিয়েছেন, কলঙ্ক করেছেন। আপনার মুরুব্বি আব্দুল আউয়াল সাহেবের কাছে আসতেন, বলতেন হুজুর আমরা নারায়ণগঞ্জে মডেল মসজিদ করেছি। কাকে কাকে ঈমাম দিলে ভালো হয়। আরে ঈমাম-ই তো মসজিদের নাম সুনাম করবে। ডিআইটি মসজিদ কে চিনতো, আব্দুল আউয়াল ঈমাম না হলে। এই জন্য মসজিদের নামে নয়, ব্যক্তির নামে সব প্রচার হয়। ইসলামি ফাউন্ডেশন বেদাতি, মাজারপূজারিদের মসজিদের দায়িত্ব দিয়েছে। এই জন্য আপনাদের মসজিদের নামও কেউ নেয় না। সঠিক নেতৃত্বের হাতে দেন।

উল্লেখ্য: আহলে সুন্নাত ওয়াল জামাআত নেতা মাওলানা গাজী মোঃ তামিম বিল্লাহ আল কাদরী ৪ অক্টোবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে কিছু লোক নিয়ে মানববন্ধন করেন। সেখানে তিনি ডিআইটি মসজিদের খতিব আল্লামা আব্দুল আউয়ালের বিরুদ্ধে কটুক্তি করে ৬৪ জেলায় মামলা করার হুমকি দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »