শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম :
তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে: আব্দুল হাই সরকার নানা রকম ছলচাতুরি করে ষড়যন্ত্র করছে: জোনায়েদ সাকী পুলিশের উপর হামলার মামলা: গিয়াস উদ্দিনের জামিন না মঞ্জুর আজ শিক্ষকরা ছাত্রদের শাসন করতে ভয় পায়: অতি. পুলিশ সুপার নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগে মাত্র ২৩৫ টাকায় নিয়োগ পেলেন ৮৪ জন আমি বলছি না আমাদের কোথায়ও কোনো ত্রুটি নেই: ভূমিমন্ত্রী আড়াইহাজারে নির্বাচনে প্রিজাইডিং ও পোলিং অফিসার পরিবর্তনে নির্বাচন কমিশনে আবেদন অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার: ৪ অপহরণকারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত এ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা

আড়াইহাজারে ২ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনসিডিলসহ

স্টাফ রিপোর্টার
  • Update Time : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১১০ Time View
Sonargaon pic 1208 2 2308122250 আড়াইহাজারে ২ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনসিডিলসহ

আড়াইহাজারে দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লা জেলার কোতোয়ালি থানার পশ্চিম রেসকোর্স জয়দল মিয়া বাড়ির ভাড়াটিয়া মৃত সোনা মিয়ার মেয়ে রাসিদা বেগম (৫৫) এবং কুমিল্লা জেলার চান্দিনা থানার মইশাল ভূইয়াপাড়া এলাকার রেশমত আলী মেয়ে নাসিমা আক্তার (৩৫)।

এ সময় তাদের কাছে থাকা মাছ রাখার ব্যাগ তল্লাশি করে ৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। শনিবার (১২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে উপজেলার মানিকপুর বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে মাদক আইনে আড়াইহাজার থানায় মামলা হয়েছে। গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফজলুল হক খান এর সত্যতা নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Translate »